ব্রেকিং নিউজ

সকাল ৯:৫৫ ঢাকা, বুধবার  ২৬শে সেপ্টেম্বর ২০১৮ ইং

ওবায়দুল কাদের
আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, ফাইল ফটো

‘শান্তিপূর্ণ নির্বাচনের রেকর্ড সৃষ্টি করেছে নাসিক’

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ ভাবে অনুষ্ঠিত হয়েছে। জনগণ যে রায় দেবেন আওয়ামী লীগ তা মেনে নেবে।

তিনি বলেন, যেকোনো মূল্যে নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ করার যে ওয়াদা করেছিলাম তা অক্ষরে অক্ষরে পালন করেছি। এই নির্বাচন শান্তিপূর্ণ নির্বাচনের রেকর্ড সৃষ্টি করেছে।

ওবায়দুল কাদের আজ বৃহস্পতিবার ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে নাসিক নির্বাচন পরবর্তী সংবাদ সম্মেলনে এসব কথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, নির্বাচনের আগে অনেকে সংঘাতের আশংকা করেছিলেন। বার বার সুষ্ঠু ও অবাধ নির্বাচন নিয়ে সংশয় প্রকাশ করা হয়েছে। এখন সবকিছু অমূলক ও ভিত্তিহীন প্রমাণ হয়েছে।

অবাধ সুষ্ঠু নির্বাচন হওয়ায় নারায়ণগঞ্জবাসী ও নির্বাচন কমিশনকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, সুষ্ঠুভাবে এই নির্বাচন অনুষ্ঠিত করার মাধ্যমে নির্বাচন কমিশন তাদের সক্ষমতা প্রমাণ করেছে।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ সরকার দেশের জনগণকে প্রতিশ্রুতি দিয়েছিল,প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিশ্রুতি দিয়েছিলেন নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে উৎসবমুখর পরিবেশে সম্পন্ন করতে সব ধরনের পরিবেশ সৃষ্টি করবে। আমরা সে কথা রেখেছি। আমরা নির্বাচন কমিশনকে সুষ্ঠ নির্বাচন আয়োজনে স্বাধীনতা দিয়েছি। নির্বাচন সুষ্ঠ, অবাধ ও উৎসবমমুখর পরিবেশে সম্পন্ন হয়েছে।

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, ডা. দীপু মনি, এডভোকেট জাহাঙ্গীর কবির নানক ও আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন, খালিদ মাহমুদ চৌধুরী ও এনামুল হক শামীম, দফতর সম্পাদক ড. আব্দুস সোবহার গোলাপ, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।