Press "Enter" to skip to content

শান্তিপূর্ণ ও সফল নির্বাচন অনুষ্ঠানে আহ্বান জয়ের

প্রধানমন্ত্রীর আইসিটি বিষয়ক উপদেষ্টা সজিব ওয়াজেদ জয় আগামীকালের সংসদ নির্বাচনে আওয়ামী লীগের বিপুল বিজয়ের ব্যাপারে দৃঢ় আশা প্রকাশ করে শান্তিপূর্ণ ও সফল নির্বাচন অনুষ্ঠানে দলের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন।

তিনি আজ তার ফেসবুক পেজে লিখেন, আগামীকাল ভোটের দিন। আমি বিশ্বাস করি এদিন হবে নৌকার জন্য একটি বিপুল বিজয়ের দিন। তিনি এতে বলেন, একটি শান্তিপূর্ণ ও সফল নির্বাচন নিশ্চিত করতে দলের সকল ভাই বোনদের প্রতি আমি আহ্বান জানাচ্ছি।

জয় আশঙ্কা প্রকাশ করে বলেন, বিএনপি-জামায়াত বিশৃঙ্খলা সৃষ্টি, ভোট কেন্দ্র দখল এবং এমনকি তারা দিনের মাঝামাঝিতে ভোট বর্জন করতেও পারে।

তিনি বলেন, বিএনপি-জামায়াত যদি দেখে তাদের ভরাডুবি হচ্ছে, তবে নির্বাচন বিতর্কিত করতে সবকিছুই করতে পারে। আমার আশঙ্কা তারা বিশৃঙ্খলা সৃষ্টি, ভোট কেন্দ্র দখল এবং এমনকি তারা ভোট বর্জনের ঘোষণাও দিতে পারে।

ধানমন্ত্রীর আইসিটি বিষয়ক উপদেষ্টা জয় এ ক্ষেত্রে বিএনপি-জামায়াতের ষড়যন্ত্রে পা না দিতে এবং ভোট গ্রহণ সম্পন্ন করতে আওয়ামী লীগ নেতা-কর্মীসহ সংশ্লিষ্ট সকলের প্রতি আহ্বান জানান।

তিনি বলেন, তাদের ফাদে পান দিবেন না। ভোট কেন্দ্রের নিরাপত্তা নিশ্চিত করে সন্ধ্যায় ভোট গ্রহণ শেষ না হওয়া পর্যন্ত আপনাদের নির্বাচনী দায়িত্ব পালন করে যাবেন।

Mission News Theme by Compete Themes.