ব্রেকিং নিউজ

বিকাল ৪:৫০ ঢাকা, বুধবার  ১৯শে সেপ্টেম্বর ২০১৮ ইং

শহীদ দিবসে গুলশান কার্যালয়ে বিশেষ মোনাজাত

Like & Share করে অন্যকে জানার সুযোগ দিতে পারেন। দ্রুত সংবাদ পেতে sheershamedia.com এর Page এ Like দিয়ে অ্যাক্টিভ থাকতে পারেন।

 

মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে মিলাদ মাহফিল ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

মহান ভাষাসৈনিকদের স্মরণে শনিবার বাদ আসর অনুষ্ঠিত মিলাদ ও বিশেষ মোনাজাতে অংশ নেন খালেদা জিয়া। এ ছাড়া দলের স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খানও মোনাজাতে অংশ নেন। খালেদা জিয়া গত ১৭ ফেব্রুয়ারি থেকে কার্যালয়ে অবস্থান করছেন।
৩ জানুয়ারি রাত থেকে খালেদা জিয়ার সঙ্গে তার কার্যালয়ে অবস্থান নেওয়া দলের ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, উপদেষ্টা এম এ কাইয়ূম, চেয়ারপারসনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস, মাহবুব আলামিন ডিউ, চেয়ারপারসনের একান্ত সচিব আব্দুস সাত্তার, চেয়ারপারসনের প্রেস সচিব মারুফ কামাল খান সোহেল, মহিলা দলের সাধারণ সম্পাদক শিরিন সুলতানা, চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার, শায়রুল কবির খান, নিরাপত্তা সমন্বয়কারী কর্নেল (অব.) এম এ মজিদসহ কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারীরা মিলাদে অংশ নেন।
মোনাজাত পরিচালনা করেন মাওলানা মাহমুদুল হাসান শামীম। এ ছাড়া মাওলানা জাহাঙ্গীর আলম, জয়নাল আবেদীন, আব্দুল্লাহ শরিফ, কারী আসাদুজ্জামন, সিরাজুল ইসলাম ও মাওলানা মীর হোসেন উপস্থিত ছিলেন।
খালেদা জিয়ার কার্যালয়ে অনুষ্ঠিত মিলাদ মাহফিল নিয়ে গুলশানের ৮৬ নম্বর সড়কের উত্তর ও দক্ষিণ পাশে পুলিশের সর্তকাবস্থান লক্ষ্য করা গেছে।
এদিকে সকালে দলের চেয়ারপারসন খালেদা জিয়ার পক্ষে কেন্দ্রীয় শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানান চেয়ারপারসনের উপদেষ্টা এনাম আহমেদ চৌধুরী, অধ্যাপক মাজেদুল ইসলাম, গণশিক্ষা বিষয়ক সম্পাদক সানাউল্লাহ মিয়া মুক্তিযোদ্ধা দলের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাত, শ্রমিক দলের সভাপতি আনোয়ার হোসেন, ঢাকা মহানগর নেতা আবু সাঈদ খোকন।