Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ১:৪৮ ঢাকা, বুধবার  ১৪ই নভেম্বর ২০১৮ ইং

ফাইল ফটো

শহীদদের বিতর্ক সৃষ্টি করায় তওবা করতে হবে খালেদাকে

মুক্তিযুদ্ধে শহীদদের সংখ্যা নিয়ে বিতর্ক সৃষ্টি করায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে তওবা করতে হবে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

শুক্রবার দুপুরে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বাদাঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এক অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

আসাদুজ্জামান খান বলেন, ‘একাত্তরে দীর্ঘ নয় মাসের রক্তক্ষয়ী যুদ্ধে ৩০ লাখ শহীদের রক্তের বিনিময়ে বাংলাদেশের স্বাধীনতা অর্জিত হয়েছে তা সবাই জানে। কিন্তু শহীদদের সংখ্যা নিয়ে নতুন করে বিতর্ক সৃষ্টি করেছেন বিএনপি চেয়ারপারসন। এজন্য তাকে তওবা করতে হবে, জাতির কাছে ক্ষমা চাইতে হবে।’

এ সময় তিনি বলেন, ‘এদেশের মানুষ জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ পছন্দ করে না। কিন্তু এদেশকে একটি অকার্যকর জঙ্গিবাদী রাষ্ট্র হিসেবে চিহ্নিত করার জন্য ষড়যন্ত্র চলছে।’

জনগণকে এসব ষড়যন্ত্র প্রতিহত করার আহ্বান জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বর্তমানে দেশ বিদ্যুৎ, শিক্ষা, কৃষি ও খাদ্য উৎপাদনসহ সব ক্ষেত্রে এগিয়ে যাচ্ছে। সরকারি কর্মকর্তা-কর্মচারীদের বেতন বৃদ্ধি পেয়েছে।

বাদাঘাট পুলিশ তদন্ত কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী আবুবক্কর সিদ্দীক।

এর আগে স্বরাষ্ট্রমন্ত্রী উত্তর বাদাঘাট ও উত্তর বড়দল ইউনিয়নের এলাকা নিয়ে বাদাঘাটে নবগঠিত বাদাঘাট পুলিশ তদন্ত কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।