Sheersha Media

ব্রেকিং নিউজ

দুপুর ১:৪৯ ঢাকা, শুক্রবার  ১৬ই নভেম্বর ২০১৮ ইং

লিটন হত্যাকাণ্ড
লিটনের মরদেহ জানাজা শেষে সোমবার বিকেল ৫টার কিছু আগে সুন্দরগঞ্জের সর্বানন্দ ইউনিয়নের শাহাবাজ গ্রামে পারিবারিক কবরস্থানে শেষ শয্যায় শায়িত করা হয়।

লিটন হত্যাকাণ্ডে বিভ্রান্ত সুবিধাভোগীদেরকে নাড়া দেয়নি : শাহরিয়ার

shaharior-mp-copyপররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সংসদ সদস্য ‘মো. মঞ্জুরুল ইসলাম লিটনের দাফন সম্পন্নের সংবাদের পরে লিটনকে উদ্দেশ্য করে বলেছেন, ‘শান্তিতে ঘুমাও তুমি ভাই। আমরা জেগে আছি।’ তিনি দুঃখ করে মন্তব্যে বলেছেন, ‘লিটন হত্যাকাণ্ডে কিছু বিভ্রান্ত সুবিধাভোগী অলস মানুষকে নাড়া দেয়নি।’

তিনি আজ সোমবার সন্ধ্যার পরে তার ফেসবুক পেজে এক স্ট্যাটাসে এ মন্তব্য করেছেন।

প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার ওই স্ট্যাটাসে নিহত এমপি লিটনের উদ্দেশ্যে লিখেছেন, আল্লাহতালা আপনাকে জান্নাত নসীব করুন। তারা জানেনা ১৯৯২ সালে আপনি জীবন বাজী রেখে গোলাম আযমকে সুন্দরগঞ্জ থেকে ফিরে যেতে বাধ্য করেছিলেন। তারা জানেনা জামাতের দূর্গে স্বাধীনতার পক্ষের মানুষদের সাহস দিয়ে একত্রিত করেছেন গত কয়েক বছরে। তারা জানেনা আপনি হাজার হাজার নারী-পুরুষ-বৃদ্ধ-শিশুর আহার দিয়েছেন, চিকিৎসা দিয়েছেন, বাসস্থান দিয়েছেন, কর্ম দিয়েছেন। কিছু করতে না পারলেও মাথায় হাত বুলিয়ে দিয়েছেন। তারা শুধু জানে ভুল বোঝাবুঝি থেকে ঘটে যাওয়া একটা ঘটনা, যার জন্য আপনার অনুশোচনার কমতি ছিলোনা, আইনের প্রতি শ্রদ্ধা দেখিয়েছেন। সেই পরিবারও আজ কাঁদছে আপনার জন্য। কিন্তু কিছু বিভ্রান্ত সুবিধাভোগী অলস মানুষকে নাড়া দেয়নি আপনার হত্যাকাণ্ড। লিটন ভাই, কিচ্ছু যায় আসেনা তাতে। এইসব জেনেই তো আমরা রাজনীতি করি, দিনশেষে যার সুফল ঐ বিভ্রান্ত মানুষেরাও পায় !!! শান্তিতে ঘুমাও তুমি ভাই। আমরা জেগে আছি।

উল্লেখ্য, এমপি লিটন গত শনিবার সন্ধ্যায় গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের সাহাবাজ গ্রামে নিজ বাসভবনে দুর্বৃত্তদের দ্বারা গুলিবিদ্ধ হন এবং রংপুর হাসপাতালে মৃত্যুবরণ করেন। লিটনের মরদেহ জানাজা শেষে সোমবার বিকেল ৫টার কিছু আগে সুন্দরগঞ্জের সর্বানন্দ ইউনিয়নের শাহাবাজ গ্রামে পারিবারিক কবরস্থানে শেষ শয্যায় শায়িত করা হয়।