ব্রেকিং নিউজ

সকাল ৬:৫৪ ঢাকা, রবিবার  ২৩শে সেপ্টেম্বর ২০১৮ ইং

মাদক সম্রাট আটক
নুরহাই

লালমনিরহাটে ইয়াবা-হেরোইন-সহ আটক ১

লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলার তিস্তা দোয়ানী ফাঁড়ি পুলিশ অভিযানে চালিয়ে হেরোইন ও ইয়াবাসহ নুরহাই (৩৫)নামের এক মাদক সম্রাট কে আটক করেছেন। আটককৃত মাদক সম্রাট একই উপজেলার ফকিরের পাড়া ইউনিয়নের রমনীগন্জ নারিকেলতলা  গ্রামের সোবহানের পুত্র।

স্হানীয়দের ও পুলিশ সুত্রে জানা যায়,বৃহস্পতিবার (১২ই জানুয়ারী)রাত-৯টার পর গোপন সংবাদের ভিত্তিতে হাতীবান্ধা উপজেলার তিস্তার দোয়ানী ফাড়ির ইনচার্জ-সাবইন্সপেক্টর সেলিম রেজা সঙ্গীয় ফোর্স নিয়ে একই উপজেলার রমনীগন্জ নাকিকেলতলায় অভিযান চালিয়ে উপরোক্ত এলাকার মৃত ইউনুস আলীর পুত্র মোঃ-তৈয়বুর রহমানের বাড়ির সামনে পাকা রাস্তায় একাধিক মাদক মামলার আসামী,এলাকায় মাদক সম্রাট হিসেবে খ্যাত নুরহাই কে মাদক বিক্রিকালে-২৫পুড়িয়া হেরোইন(৮গ্রাম) ও ৮পিচ ইয়াবা ট্যাবলেটসহ হাতে-নাতে আটক করেন।

উক্ত পুলিশ ফাঁড়ির ইনচার্জ-সেলিম রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করে  প্রতিবেদকে জানান, ধারাবাহিক মাদক বিরোধী অভিযানে উক্ত মাদক বিক্রেতাকে প্রকাশ্যে মাদক বিক্রির সময়ে অভিযান চালিয়ে ধরতে সক্ষম হই।সে মাদক মামলায় ১০/১৫ দিন আগে হাজত থেকে বেড়িয়ে এসে পুনরায় এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছিলেন।

হাতীবান্ধা থানার ওসি রেজাউল করিম মাদক সম্রাট আটকের বিষয়ে নিশ্চিত করে জানান, আটককৃতের বিরুদ্ধে-১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে-যার মামলা নং(০৯)তারিখ-১২/০১/২০১৭ইং। -নীলফামারী থেকে মহিনুল ইসলাম সুজন।