ব্রেকিং নিউজ

ভোর ৫:৩১ ঢাকা, বৃহস্পতিবার  ২০শে সেপ্টেম্বর ২০১৮ ইং

লতিফ সিদ্দিকীর শাস্তির দাবিতে বিক্ষোভ

হজ ও তাবলিগ জামাত নিয়ে কটূক্তিকারী আব্দুল লতিফ সিদ্দিকীর শাস্তির দাবিতে রাজধানীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ইসলামী আন্দোলন ঢাকা মহানগরী শাখা। শুক্রবার বাদ জুমা রাজধানীর বায়তুল মোকাররম উত্তর গেইটে এ বিক্ষোভ, মিছিল ও সমাবেশ করে তারা।
একই দাবিতে রাজধানীর লালবাগে বিক্ষোভ, মিছিল ও সমাবেশ করেছে হেফাজতে ইসলাম। শুক্রবার বাদ জুমা তারা এ বিক্ষোভ, মিছিল ও সমাবেশ করে।
ইসলামী আন্দোলনের ঢাকা মহানগর সভাপতি অধ্যাপক হাফেজ মাওলানা এটিএম হেমায়েত উদ্দিনের সভাপতিত্বে এবং নগর সেক্রেটারি মাওলানা আহমদ আবদুল কাইয়ূমের পরিচালনায় অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন সংগঠনের মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ, যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান, নগর সহ-সভাপতি আলহাজ্ব আলতাফ হোসেন, মাওলানা এবিএম জাকারিয়া, দক্ষিণ মেয়র প্রার্থী আলহাজ্ব আব্দুর রহমান, উত্তর মেয়র প্রার্থী অধ্যক্ষ হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ প্রমুখ।
অন্য দিকে হেফাজতে ইসলামের উপদেষ্টা মাওলানা আবদুল লতীফ নেজামীর সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন- হেফাজতের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা জাফরুল্লাহ খান, হেফাজতের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মুফতী ফয়জুল্লাহ, মুফতী তৈয়্যেব হোসাইন, মাওলানা জসিম উদ্দীন, মাওলানা আবদুল করীম, মাওলানা আবুল কাশেম, মাওলানা সুলতান মুহিউদ্দীন, মাওলানা আব্দুল আজিজ, মাওলানা আনম আহমদুল্লাহ প্রমুখ।