ব্রেকিং নিউজ

সকাল ৭:৫৫ ঢাকা, শনিবার  ২৬শে মে ২০১৮ ইং

লতিফের বিষয়ে যা করার ছিল তার চেয়ে অনেক বেশি করেছে সরকার -সুরঞ্জিত

আজ সোমবার দুপুরে রাজধানীর কাকরাইলে ‘ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইস্টিটিউটে’ নৌকা সমর্থক গোষ্ঠী আয়োজিত এক আলোচনা সভায় সুরঞ্জিত সেনগুপ্ত বলেছেন, আওয়ামী লীগ ধর্মের প্রতি শ্রদ্ধাশীল এবং ধর্ম ও ধর্মীয় সংস্কৃতি মেনেই রাজনীতি করে বলে লতিফ সিদ্দিকীকে নিয়ে যা করার ছিল তার চেয়ে অনেক বেশি করেছেন। তিনি আরও বলেন, আবদুল লতিফ সিদ্দিকীর বিষয়ে সরকার ও আওয়ামী লীগ যা করেছে তা নজিরবিহীন। তাই এখন এটা নিয়ে ঘোলাপানিতে মাছ শিকার না করার জন্য অনুরোধ জানিয়েছে আওয়ামী লীগের এই উপদেষ্টা পরিষদের সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত।

সুরঞ্জিত বলেন,  হক্কানি আলেম ওলামাদের বলি আপনারা যে ধর্মীয় অনুভূতি থেকে কথা বলছেন আপনাদের চেয়ে আওয়ামী লীগের অনুভূতি কোনো অংশে কম নয়। যে কারণে তাকে দলীয় সভাপতিমণ্ডলীর পদ থেকে বাদ দিয়েছে। কোনো ধরনের নোটিশ ছাড়া মন্ত্রিসভা থেকে বাদ দেয়া হয়েছে। পদত্যাগ ও অপসারণ এক নয়।

তবে আমি বলব, রাষ্ট্র লতিফকে অবাঞ্ছিত ঘোষণা করেনি। আইন তার নিজস্ব গতিতে চলবে। আদালত আইন অনুযায়ী কী ব্যবস্থা নিবে সে ব্যাপারে সরকার কোন ডিরেকশন দিতে পারে না। এখানে কোনো পক্ষপতিত্ব হবে না। ধর্মেরও একটি বিচার আছে। ধর্মের বিচার ধর্ম করবে। যেহেতু প্রত্যেকের বিচার পাওয়ার অধিকার আছে সেহেতু্ এটা নিয়ে আপনারা ঘোলাপানিতে মাছ শিকার করার চেষ্টা করবেন না। এটা করে কোনো লাভ হবে না।

আওয়ামী লীগের উপ-কমিটির সদস্য ব্যারিস্টার জাকির আহমেদের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, সভাপতিমণ্ডলীর সদস্য সতিশ চন্দ্র রায়, ঢাকা মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ফয়েজ উদ্দিন মিয়া, নগর আওয়ামী লীগ নেতা আব্দুল হাই কানু প্রমুখ।

Like & share করে অন্যকে দেখার সুযোগ দিন