Sheersha Media

ব্রেকিং নিউজ

সকাল ৮:০৬ ঢাকা, রবিবার  ১৮ই নভেম্বর ২০১৮ ইং

লঞ্চ উদ্ধার, মৃতের সংখ্যা বেড়ে ৬৯

Like & Share করে অন্যকে জানার সুযোগ দিতে পারেন। দ্রুত সংবাদ পেতে sheershamedia.com এর Page এ Like দিয়ে অ্যাক্টিভ থাকতে পারেন।

পদ্মায় ডুবে যাওয়া লঞ্চ এমভি মোস্তফা উদ্ধার হয়েছে। ডুবে যাওয়ার ১৫ ঘন্টা পর লঞ্চটিকে তীরে টেনে তোলা হয়। রোববার দিনগত রাত ৩টায় লঞ্চটি উদ্ধার হয়। সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত ৬৯ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

এদিকে সকাল সোয়া ১০টার দিকে উদ্ধার অভিযান স্থগিত ঘোষণা করা হয়েছে। তবে কিছুদিন যাবত মরদেহের খোঁজে অভিযান চলবে বলে জেলা প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে।
রোববার বেলা ১২টার দিকে পাটুরিয়া-দৌলতদিয়া নৌপথের মাঝ পদ্মায় একটি সারবোঝাই কার্গোর ধাক্কায় লঞ্চটি ডুবে যায়। লঞ্চটি পাটুরিয়া থেকে দৌলতদিয়া যাচ্ছিল। এটিতে প্রায় দুই শতাধিক যাত্রী ছিল।
এদিকে ডুবে যাওয়া লঞ্চের হতভাগ্য নিহত যাত্রীদের সংখ্যা বেড়ে ৬৯ হয়েছে। রোববার মধ্যরাত থেকে সোমবার সকাল পর্যন্ত আরো ২৬ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এর আগে রোববার রাত ১২টা পর্যন্ত ৪৩ জনের মরদেহ উদ্ধার করা হয়।
এ পর্যন্ত উদ্ধার হওয়া যাত্রীদের মধ্যে ২৪ নারী, ১৫ শিশু ও ৩০ জন পুরুষ রয়েছেন।
জেলা প্রশাসন থেকে জানানো হয়, উদ্ধার হওয়া মৃতদেহগুলোর মধ্যে ৫৬জনকে তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়ছে।

সকাল সোয়া ১০টার দিকে লঞ্চডুবির ঘটনা পরিচালিত উদ্ধার অভিযান স্থগিত ঘোষণা করা হয়েছে। তবে কিছুদিন যাবত মরদেহের খোঁজে অভিযান চলবে বলে জেলা প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে।