লজ্জাজনক পরাজয় পাকিস্তানের

Like & Share করে অন্যকে জানার সুযোগ দিতে পারেন। দ্রুত সংবাদ পেতে sheershamedia.com এর Page এ Like দিয়ে অ্যাক্টিভ থাকতে পারেন।

ওয়েস্ট ইন্ডিজের দেয়া ৩১১ রানের বিশাল টার্গেটে খেলতে নেমে ৩৯ ওভারে ১৬০ রানে গুটিয়ে গেছে পাকিস্তান। বিশ্বকাপের দ্বিতীয় ম্যাচে পাকিস্তানের বিপক্ষে ১৫০ রানের বিশাল ব্যবধানে জয় পেল ক্যারবীয়রা।
ইনিংসের শুরুতেই বিপর্যয়ে পড়ে পাকিস্তান। প্রথম ৩.১ ওভারে ১ রান তুলতে ৪ উইকেট হারায় মিসবাহ বাহিনী। ব্যর্থতার ষোলকলা পূরণ করে একে একে সাজঘরে ফেরেন নাসির জামসেদ, ইউনুস খান, আহমেদ শেহজাদ, হ্যারিস সোহেল।
এরপর ১০.৩ বল খেলে রান যখন ২৫ তখন অধিনায়কের বিদায়ে আরো বিপর্যয়ে পড়ে পাকিস্তান। পরে সোয়েব মাকসুদ ও উমরের আকমলের জুটি সর্বেচ্চ ৮০ রান করে। ব্যক্তিগত ৫০ রান করে সোয়েব মাকসুদের বিদায়ের পর উমর আকমল ৫৯ ও শহীদ আফ্রিদির ২৮ ছাড়া পাকিস্তানের আর কোন ব্যাটসম্যানই দুই অংকের ঘর ছুঁতে পারেনি।
ওয়েস্ট ইন্ডিজের পক্ষে টেইলর ও অ্যান্ড্রু রাসেল নেন ৩টি করে উইকেট। এছাড়া সোলেমান বেন নেন ২টি এবং হোল্ডার ও সামি নেন ১টি করে উইকেট।
এর আগে স্লগ ওভারের ঝড়ো ব্যাটিংয়ের সুবাদে বিশ্বকাপে পাকিস্তানকে ৩১১ রানের বিশাল টার্গেট ছুড়ে দিয়েছে ওয়েস্টইন্ডিজ। শনিবার সকালে টসে হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৬ উইকেটে ৩১০ রান করে ক্যারবীয়রা। দলের পক্ষে একমাত্র হাফসেঞ্চুরি করেন সিমন্স। এছাড়া ব্রাভো ৪৯ রান করেন। তবে স্লগ ওভারে আন্দ্রে রাসেলের ১৩ বলে ৪২ রানের চোখ ধাঁধানো ইনিংসটির কারণে ক্যারবীয়রা বড় পুঁজি পায়।
পাকিস্তানের পক্ষে হারিস সোহেল ২টি উইকেট পান। এছাড়া আফ্রিদি, হ্যারিস সোহায়েল ও ওয়াহাব রিয়াজ একটি করে উইকেট পান।

সর্বশেষ সংশোধিত: