ব্রেকিং নিউজ

সকাল ৭:১০ ঢাকা, শুক্রবার  ২০শে এপ্রিল ২০১৮ ইং

প্রতীকী ফটো

লক্ষ্মীপুরে নিজের অস্ত্রের গুলিতে পুলিশের এএসআই জলিল নিহত

শীর্ষ মিডিয়া ১০ অক্টোবর ঃ   লক্ষ্মীপুরের রায়পুরে নিজের ব্যবহৃত অস্ত্রের গুলিতে পুলিশের এএসআই (সশস্ত্র) আবদুল জলিল গুলিবিদ্ধ হয়ে বৃহস্পতিবার গভীররাতে নিহত হয়েছেন।
বৃহস্পতিবার রাত ১টার দিকে রায়পুর থানা কার্যালয়ের মূল ফটকের সামনের একটি চা দোকানে এ দুর্ঘটনা ঘটে।
আবদুল জলিল জেলা পুলিশ লাইনের আর্মস ব্রাঞ্চে কর্মরত ছিলেন। তিনি বেগমগঞ্জ উপজেলার ৪ নম্বর আলাইয়ারপুর ইউনিয়নের হরিভল্লবপুর গ্রামের মৃত আইয়ুব আলীর ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রায়পুরে বিদ্যুতের লোড শেডিংয়ের প্রতিবাদে বৃহস্পতিবার রাত ৯টার দিকে স্থানীয় জনতা বিক্ষোভ করে। এক পর্যায়ে তারা পল্লী বিদ্যুৎ কার্যালয়ে হামলা করে একটি পিকআপ, ৬টি মোটরসাইকেল, ২টি রুমে অগ্নিংযোগ করে। এসময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্য ঘটনাস্থলে রায়পুর থানার পাশাপাশি জেলার পুলিশ লাইন থেকে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। অতিরিক্ত পুলিশ সদস্য হিসাবে আবদুল জলিলও লক্ষ্মীপুর জেলা পুলিশ লাইন থেকে রায়পুরে যান। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসার পর রাত ১টার দিকে রায়পুর থানা কার্যালয়ের সামনের একটি চা দোকানে চা পানের জন্য যান এএসআই আবদুল জলিল। এ সময় অসাবধানতা বশতঃ নিজের অস্ত্রের ট্রিগারে তার হাতের চাপ লাগে। মুহূর্তেই তার বুকের ডানপাশে গুলি লাগে। এতে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পরে অপর পুলিশ সদস্যরা তাকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে যায় । সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।