Sheersha Media

ব্রেকিং নিউজ

দুপুর ১:৪৮ ঢাকা, মঙ্গলবার  ২০শে নভেম্বর ২০১৮ ইং

রেলমন্ত্রীর ফুলশয্যা আজ

৭০০ বরযাত্রীর বিশাল গাড়িবহর নিয়ে গাঁয়ে গোলাপী শেরওয়ানি, মাথায় সোনালী পাগড়ি পড়ে কনে হনুফার বাড়িতে পৌঁছেছেন রেলমন্ত্রী মুজিবুল হক।

আজ শুক্রবার বিকাল ৩টায় কনে রিক্তার মীরাখোলার বাড়িতে গাড়ির পৌঁছায়।

এর আগে আজ বেলা সোয়া ১১টার দিকে রাজধানীর মিন্টো রোডের মিনিস্টারস অ্যাপার্টমেন্ট থেকে মন্ত্রীর বিয়ের বরযাত্রা রওনা করেন।

শতাধিক গাড়ির এই বরযাত্রায় ৬৭ বছর বয়সী মন্ত্রীর আত্মীয়-স্বজন, বন্ধুবান্ধব, রাজনৈতিক সঙ্গী ও সহকর্মী।  নানা সাজে সজ্জিত শতাধিক গাড়ির নিয়ে রওনা হওয়া বরযাত্রীদের মধ্যে মন্ত্রী, সাংসদ, রাজনৈতিক নেতৃবৃন্দসহ আছেন সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গও।

আনুষ্ঠানিকতা শেষে রাতেই ঢাকার মন্ত্রিপাড়ার বাসায় নববধূকে নিয়ে ফিরবেন রেলমন্ত্রী। সেখানেই হবে তাদের ফুলশয্যা। মন্ত্রিপাড়ার বাড়ি আলোকসজ্জায় ঝলমল করছে। ঘরগুলো সাজানো হয়েছে ইন্টেরিয়র ডিজাইনার দিয়ে। বাহারি ফুল দিয়ে সাজানো হয়েছে তার ফুলশয্যার ঘর।

বিয়ে উপলক্ষে কনের বাড়িও সুন্দর করে সাজানো হয়েছে। উৎসবের আনন্দ ছড়িয়ে পড়েছে আশপাশের গ্রামগুলোতে। বরযাত্রা উপলক্ষে ঠিকঠাক করা হয়েছে সেখানকার রাস্তা। মহাসড়কে নেয়া হয়েছে বাড়তি নিরাপত্তা। এদিকে বরবরণে প্রস্তুত মীরাখোলা গ্রাম। মেরামত করা হয়েছে সড়কগুলো। বরযাত্রীদের আন্তরিক আতিথেয়তায় মুগ্ধ করতে প্রস্তুত কনেপক্ষ।

গত বুধবার রাজধানীর ফার্মগেট কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনায়তনে মুজিবুল-রিক্তার গায়ে হলুদ হয়েছে। ৫ নভেম্বর কুমিল্লার চৌদ্দগ্রামের নিজ বাড়িতে যাবেন রেলমন্ত্রী। ৬ নভেম্বর সেখানে বৌভাত। ঢাকায় ১৪ নভেম্বর সন্ধ্যায় জাতীয় সংসদ ভবনের এলইডি হলে বিবাহোত্তর সংবর্ধনা।