Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ৪:৪৪ ঢাকা, বুধবার  ২১শে নভেম্বর ২০১৮ ইং

রুবেল- হ্যাপীর বিষয়ে পর্যবেক্ষণে বিসিবি

জাতীয় দলের পেসার রুবেল হোসেন বিষয়ে কোনো ধরনের ছাড় দেয়া হবে না বলে জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। তিনি বলেছেন, যেখানে সাকিবের মতো বিশ্বসেরা ক্রিকেটারকে শাস্তি পেতে হয়েছে সেখানে রুবেলকেও তার কর্মফল ভোগ করতে হবে। তবে বিষয়টি ব্যক্তিগত হওয়ায় বিসিবির পক্ষ থেকে সিদ্ধান্ত এখনই নেয়া যাবে না। এ বিষয়ে বিসিবি আরো পর্যবেক্ষণ করবে।

 মঙ্গলবার বিকেলে মিরপুর জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মহান বিজয় দিবস উপলক্ষে শহীদ জুয়েল ও মুস্তাক একাদশের খেলা দেখতে এসে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

বিসিবি সভাপতি নাজমুল হাসান বলেন, বিসিসি শৃঙ্খলার বিষয়ে সব সময়ই কঠোর। এ বিষয়ে কাউকে ছাড় দেয়া হয় না। রুবেলের বিষয়েও তা-ই হবে। তবে তার বিষয়টি একান্তই ব্যক্তিগত হওয়ায় বিসিবি এখন কোনো সিদ্ধান্ত না নিয়ে ‘কোজ মনিটরিংয়ে’ রেখেছে।

রুবেল হোসেনের বিরুদ্ধে যেকোনো সিদ্ধান্ত নিতে সময়ের প্রয়োজন বলে জানান পাপন।

এ সময় তিনি বিসিবির জাদুঘর প্রতিষ্ঠা ও সাবেক ক্রিকেটারদের স্মৃতি সংরক্ষণ বিষয়েও কথা বলেন।

জাতীয় দলের পেসার রুবেল হোসেনের বিরুদ্ধে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে মিরপুর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপী। শনিবার বিকেলে তিনি এ মামলা দায়ের করেন। মিরপুর মডেল থানায় বাদী নিজে উপস্থিত হয়ে এই মামলাটি দায়ের করেন। এরপর থেকেই বিষয়টি নিয়ে সারা দেশে সমালোচনা ঝড় শুরু হয়।

মোস্তাফিজুর রহমান মানিকের ‘কিছু আশা কিছু ভালোবাসা’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় হ্যাপীর। এরপর ‘সমসাময়িক’ নামের একটি ছবিতে অভিনয় করেন।

এদিকে, ক্রিকেটার রুবেল হোসেন হাইকোর্ট থেকে আগাম জামিন পেয়েছেন। নারী ও শিশু নির্যাতন দমন আইনে নির্যাতনের অভিযোগে চলচ্চিত্র অভিনেত্রী নাজনীন আকতার হ্যাপীর করা মামলায় তিনি ৪ সপ্তাহের এই আগাম জামিন পেয়েছেন।