Sheersha Media

ব্রেকিং নিউজ

সকাল ৭:৩০ ঢাকা, বুধবার  ২১শে নভেম্বর ২০১৮ ইং

রিয়াল মাদ্রিদের দলকে আরো পরিণত করার কিছু নেই : বেনিতেজ

রিয়াল মাদ্রিদের নতুন কোচ রাফায়েল বেনিতেজ বিশ্বাস করেন আসন্ন গ্রীষ্মকালীন দলবদলের সময় রিয়াল মাদ্রিদকে আরো পরিনত করার কিছু নেই। বর্তমান স্কোয়াডে থাকা সেট খেলোয়াড়দের সাথে নতুন করে কাউকে অন্তর্ভুক্ত করা সত্যিই কঠিন।
গত মৌসুমে লস ব্ল্যাঙ্কোসরা লা লিগা, কোপা ডেল রে কিংবা চ্যাম্পিয়নস লীগের কোন শিরোপাই পায়নি। যার ফলশ্রুতিতে কোচ কার্লো আনচেলত্তিকে পদ হারাতে হয়েছে। কিন্তু একই দল নিয়ে রিয়াল ২০১৪ সালের শেষ অর্ধে টানা ২২ ম্যাচ অপরাজিত ছিল। আনচেলত্তির স্থানে নতুন কোচ হিসেবে নাপোলি ছেড়ে রিয়ালে যোগ দিয়েছেন লিভারপুল ও ভ্যালেন্সিয়ার সাবেক বস রাফায়েল বেনিতজ। ক্লাবের অফিসিয়াল ওয়েবসাইটে তিনি বলেছেন, অবশ্যই কা¬বে নতুন মুখ আসাটাই স্বাভাবিক। ইতোমধ্যেই পোর্তো থেকে ডানিলো এবং এক বছরের ধারে ড্রাগাওতে খেলার পরে ক্যাসেমিরো দলে ফিরেছেন। কিন্তু এখানে এসে তাদেরকে অবশ্যই অন্যদের সাথে মানিয়ে নিতে নিজেদের উন্নতি করতে হবে। খেলোয়াড়দের মান বৃদ্ধির জন্য ক্লাব প্রতিদিনই নতুন কিছু চ্যালেঞ্জ হাতে নেয়। কিন্তু একটি বিষয় এখানে আমি স্পষ্ট করে বলতে চাই বর্তমান রিয়াল দলটিতে কোন পরিবর্তন আনাটা সত্যিই কঠিন। এই দলটি সবকিছু জিতেছে, তারা প্রমাণ করেছে কতদূর যাওয়া যায়। সমর্থকদের কাছে তারা নিজেদের মান প্রমাণ করেছে।
তবে আনচেলত্তির চলে যাওয়াটাকে ভালভাবে মেনে নেয়নি ক্রিস্টিয়ানো রোনাল্ডো, ইকার ক্যাসিয়াস, সার্জিও রামোস, গ্যারেথ বেল কিংবা রাফায়েল ভারানের মত তারকারা। কিন্তু বেনিতেজ জানিয়েছেন তিনি সকলের সাথে কথা বলেছেন এবং সবাই তার সাথে কাজ করতে মুখিয়ে আছে। কোন খেলোয়াড়ই আসন্ন মৌসুমে নির্দিষ্ট কোন পজিশনে খেলার দাবী জানায়নি।