Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ৪:৩৯ ঢাকা, বুধবার  ২১শে নভেম্বর ২০১৮ ইং

ফাইল ফটো

রাস্তায় নামতে দেয়া হবে না: নাসিম

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, পাঁচ জানুয়ারি এবং তার আগ পর্যন্ত বেগম জিয়ার লেলিয়ে দেয়া সন্ত্রাসী বাহিনীকে রাস্তায় নামতে দেয়া হবে না।
তিনি আজ বৃহস্পতিবার বিকেলে মাগুরা নোমানি ময়দানে প্রয়াত আওয়ামী লীগ নেতা বিশিষ্ট পার্লামেন্টারিয়ান আসাদুজ্জামানের ২১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে জেলা আওয়ামী লীগ আয়োজিত স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
মাগুরা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি তানজেল হোসেন খানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান প্রফেসর ডাক্তার সিরাজুল আকবর এমপি, ক্রীড়া প্রতিমন্ত্রী এডভোকেট বীরেন শিকদার প্রমুখ।
মোহান্মদ নাসিম বলেন, বিএনপি বার বার নির্বাচনের কথা বলে, বার বার সংলাপের কথা বলে। কিন্তু তাদের সাথে কোন সংলাপ হতে পারে না।
তিনি বলেন, ৫ জানুয়ারি ছিল সংবিধান রক্ষার নির্বাচন। সেই নির্বাচনকে প্রতিহত করতে নির্বিচারে তারা জামাতকে সাথে নিয়ে হত্যাযজ্ঞ চালিয়েছে। জীবন্ত মানুষকে জ্বালিয়ে পুড়িয়ে মারা হয়েছে। ‘ম্যাডাম খালেদা জিয়া আপনাকে ওইসব লাশ জীবন্ত অবস্থায় ফেরত দিতে হবে। তার আগে কোন সংলাপ হবে না। কোন নির্বাচন হবে না। আওয়ামী লীগ ২০১৯ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে। তারপর নির্বাচন।’
এর আগে তিনি সকালে মরহুম জননেতা বিশিষ্ট পার্লামেন্টারিয়ান আসাদুজ্জামানের কবর জিয়ারত করেন। পরে দুপুরে মাগুরা সদর হাসপাতালের ২৫০ শয্যার নির্মাণ কাজের উদ্বোধন করেন। এ সময় তিনি মাগুরায় মেডিকেল কলেজ প্রতিষ্ঠার ঘোষণা দেন।