ব্রেকিং নিউজ

রাত ১:০০ ঢাকা, রবিবার  ২২শে জুলাই ২০১৮ ইং

ফাইল ফটো

রাষ্ট্রপতি হজ্ব থেকে ফিরলেই লতিফ সিদ্দিকীর বিরুদ্ধে আনুষ্ঠানিক ব্যবস্থা নেয়া হবে-মতিয়া

শীর্ষ মিডিয়া ২ অক্টোবর : হজ্ব ও তাবলীগ নিয়ে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী লতিফ সিদ্দিকীর আপত্তিকর মন্তব্যের সমালোচনা করে কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, রাষ্ট্রপতি হজ্ব থেকে দেশে ফিরলেই তার (লতিফ সিদ্দিকী)’র বিরুদ্ধে আনুষ্ঠানিক ব্যবস্থা নেয়া হবে।
কৃষিমন্ত্রী আজ শেরপুরের নালিতাবাড়ী উপজেলার মরিচপুরান ইউনিয়নে ঈদুল আজহা উপলক্ষে গরীব-দুঃস্থদের মাঝে বিশেষ ভিজিএফ চাঊল বিতরনকালে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন।
ধর্ম নিয়ে এরকম বিরূপ মন্তব্য যারা করে তারা বিকৃত মস্তিস্কের অধিকারী উল্লেখ করে মতিয়া চৌধুরী বলেন, এধরনের বাজে মন্তব্য যেই করুক প্রধানমন্ত্রী শেখ হাসিনা তা বরদাস্ত করবে না।
মন্ত্রী এদিন নকলা উপজেলার ২টি ও নালিতাবাড়ী পৌরসভা উপজেলার ৬টি ইউনিয়নে নয় হাজারেরও বেশী গরীব-দুঃস্থ মানুষের মাঝে জনপ্রতি ১০ কেজি করে ভিজিএফ চাল বিতরণ করেন।
এসময় জেলা প্রশাসক মোহাম্মদ জাকির হোসেন, পুলিশ সুপার মেহেদুল করীম, উপজেলা চেয়ারম্যান একেএম. মুখলেছুর রহমান রিপন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আবু সাঈদ মোল্লা, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জিয়াউল হক মাস্টার এবং স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ, প্রশাসনের কর্মকর্তা সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।