ব্রেকিং নিউজ

রাত ১১:৪২ ঢাকা, সোমবার  ১২ই নভেম্বর ২০১৮ ইং

রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন বিদায়ী সেনাপ্রধান
রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ করেন বিদায়ী সেনাপ্রধান

রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন বিদায়ী সেনাপ্রধান

সেনাবাহিনী প্রধান জেনারেল আবু বেলাল মুহাম্মদ শফিউল হক আজ বঙ্গভবনে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে তাঁর তেজগাঁও কার্যালয়ে বিদায়ী সাক্ষাৎ করেছেন।

 

রাষ্ট্রপতির সঙ্গেসাক্ষাৎ

সেনাবাহিনী প্রধান জেনারেল আবু বেলাল মুহাম্মদ শফিউল হক আজ বিকেলে বঙ্গভবনে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে বিদায়ী সাক্ষাৎ করেন।

রাষ্ট্রপতির প্রেস সচিব মো. জয়নাল আবেদীন আজ জানান, এটি ছিল সেনাপ্রধান জেনারেল আবু বেলাল মুহাম্মদ শফিউল হকের বিদায়ী সাক্ষাৎ।

বৈঠকে বিদায়ী সেনাপ্রধান তাঁর দায়িত্ব পালনকালে প্রয়োজনীয় দিকনির্দেশনা ও সহযোগিতা প্রদান করায় রাষ্ট্রপতির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

রাষ্ট্রপতি এবং সশস্ত্র বাহিনীর কমান্ডার ইন চীফ মো. আবদুল হামিদ যথাযথভাবে দায়িত্ব পালন করায় বিদায়ী সেনাপ্রধান জেনারেল আবু বেলাল মুহাম্মদ শফিউল হককে ধন্যবাদ জানান। রাষ্ট্রপতি বলেন, হকের দায়িত্ব পালনকালে সারাবিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে।

রাষ্ট্রপতি আবদুল হামিদ বলেন, বাংলাদেশ সেনাবাহিনীকে মুক্তিযুদ্ধের চেতনায় গড়ে তোলা হয়েছে। লেফট্যান্ট জেনারেল আজিজ আহমেদ আগামীকাল ২৫ জুন জেনারেল পদে পদোন্নতি লাভ করবেন এবং পরবর্তী তিন বছরের জন্য বাংলাদেশ সেনা বাহিনীর প্রধান হিসাবে দায়িত্বভার গ্রহণ করবেন।

অনুষ্ঠানে রাষ্ট্রপতির সংশ্লিষ্ট সচিবগণ উপস্থিত ছিলেন।

 

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ

রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন বিদায়ী সেনাপ্রধান

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন বিদায়ী সেনাপ্রধান

সেনাবাহিনীর বিদায়ী প্রধান জেনারেল আবু বেলাল মোহাম্মদ শফিউল হক আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে তাঁর তেজগাঁও কার্যালয়ে বিদায়ী সাক্ষাৎ করেছেন।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম বলেন, বৈঠককালে তাঁরা বাংলাদেশ সেনাবাহিনীর উন্নয়নের বিষয়ে আলোচনা করেন।
প্রধানমন্ত্রী সাফল্যের সাথে দায়িত্ব পালনের জন্য সেনাবাহিনী প্রধানের প্রশংসা করেন।

জেনারেল বেলাল বাংলাদেশ সেনাবাহিনীর উন্নয়ন এবং সেনাবাহিনী প্রধান হিসেবে দায়িত্ব পালনকালে তাকে সার্বিক সহযোগিতা প্রদানের জন্য প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এ সময় প্রধানমন্ত্রীর মুখ্য সচিব মো. নজিবুর রহমান উপস্থিত ছিলেন।

FOLLOW US: