Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ১১:৫৫ ঢাকা, সোমবার  ১৯শে নভেম্বর ২০১৮ ইং

মোহাম্মদ নাসিম
স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম, ফাইল ফটো

রাষ্ট্রপতির সিদ্ধান্ত নিয়ে ঝামেলা করবেন না, বিএনপিকে নাসিম

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম নির্বাচন কমিশন গঠনের লক্ষ্যে গঠিত সার্চ কমিটির বিষয়ে রাষ্ট্রপতির সিদ্ধান্ত মেনে নেয়ার জন্য বিএনপির প্রতি আহবান জানিয়েছেন।

তিনি বলেন, বঙ্গভবনে গিয়ে রাষ্ট্রপ্রতির কাছে আপনারা আপনাদের পরামর্শ দিয়ে এসেছেন, ভাল কথা। রাষ্ট্রপতি সার্চ কমিটি গঠনে যে সিদ্ধান্ত দেবেন তা আওয়ামী লীগ ও ১৪ দল মেনে নেবে। আশা করি আপনারা মেনে নেবেন। এ নিয়ে কোন ধরনের ঝামেলা করবেন না।

মোহাম্মদ নাসিম আজ রোববার বিকেল কাকরাইলস্থ ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের মুক্তিযোদ্ধা হলে জাতীয় পার্টি (জেপি) আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন। মহান বিজয় দিবস উপলক্ষে এই আলোচনা সভার আয়োজন করা হয়।

জাতীয় পার্টি জেপির সভাপতি এবং পরিবেশ ও বন মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জুর সভাপতিত্বে সাম্যবাধী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, জেপির মহাসচিব শেখ সহিদুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

২০১৯ সালের নির্বাচন প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে অনুষ্ঠিত হবে উল্লেখ করে মোহাম্মদ নাসিম বলেন, ২০১৯ সালের নির্বাচনের আগে পর্যন্ত কোন ধরনের নেতিবাচক রাজনীতি করবেন না। জ্বালাও পোড়াও করবেন না। নির্বাচন হবে শেখ হাসিনার অধীনে। আপনারা জনগণের প্রতি আস্থা রেখে নির্বাচনে অংশ নিবেন।

তিনি বলেন, আওয়ামী লীগ জনগণের দল। তাই আমাদের জনগণের প্রতি আস্থা আছে। জনগণের প্রতি আস্থা রেখেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ’৭০ সালে নির্বাচনে অংশগ্রহণ করেছিলেন এবং নিরঙ্কুস বিজয় অর্জন করেছিলেন। নারায়গঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে জনগণ যে রায় দেবে তা আমরা মেনে নেব বলেও জানান নাসিম।