ব্রেকিং নিউজ

রাত ১২:৫৭ ঢাকা, রবিবার  ২৩শে সেপ্টেম্বর ২০১৮ ইং

ওবায়দুল কাদের
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

‘রাষ্ট্রপতির প্রতি আস্থা ও বিশ্বাস আছে আ’লীগের’

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচন কমিশন গঠনে রাষ্ট্রপতির সিদ্ধান্ত মেনে নেবে আওয়ামী লীগ।

তিনি বলেন, রাষ্ট্রপতির প্রতি আমাদের আস্থা ও বিশ্বাস রয়েছে। তিনি যা যথার্থ ও সঠিক মনে করবেন, সংবিধান অনুযায়ী যে সিদ্ধান্ত দেবেন, সেটি আওয়ামী লীগ মেনে নেবে।

ওবায়দুল কাদের আজ শনিবার সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় পাগলা-জগন্নাথপুর-আউশকান্দি সড়কের (আবদুস সামাদ আজাদ সড়ক) রানীগঞ্জ এলাকায় কুশিয়ারা নদীর ওপর সেতুনির্মান কাজের উদ্বোধন কালে এ কথা বলেন।

আগামী সংসদ নির্বাচনের প্রস্তুতি নিতে দলীয় নেতা-কর্মীদের প্রতি আহবান জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, জনগণের সঙ্গে সম্পর্ক গড়ে তুলুন। জনবিচ্ছিন্ন নেতাদের পক্ষে আগামী নির্বাচনে দলের মনোনয়ন পাওয়া কঠিন হবে। যাদের মধ্যে খাই খাই ভাব আছে তার এখনই তা বন্ধ করতে হবে।

রানীগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সুন্দর আলীর সভাপতিত্বে অর্থ প্রতিমন্ত্রী এম এ মান্নান, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, সুনামগঞ্জ-১ আসনের সাংসদ মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান, সাধারণ সম্পাদক এনামুল কবির ইমন, সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট প্রমুখ বক্তব্য রাখেন।