ব্রেকিং নিউজ

রাত ২:৫০ ঢাকা, শুক্রবার  ২১শে সেপ্টেম্বর ২০১৮ ইং

ওবায়দুল কাদের
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের,ফাইল ফটো

রাষ্ট্রপতির নিয়োগ সাদরে গ্রহণ করবে আ’লীগ: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নতুন নির্বাচন কমিশনার হিসাবে রাষ্ট্রপতি যাদের নিয়োগ দেবেন আওয়ামী লীগের তাদের প্রতি সম্পূর্ণ আস্থা এবং সমর্থন থাকবে।

আজ মঙ্গলবার বাগেরহাট খানজাহান আলী ডিগ্রী কলেজ মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি কথা বলেন।

বাগেরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি ডা. মোজাম্মেল হোসেন এমপির সভাপতিত্বে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম, কেন্দ্রীয় কমিটির সদস্য এস এম কামাল হোসেন ও এ্যাডভোকেট আমিরুল আলম মিলন, সংসদ সদস্য এ্যাডভোকেট মীর শওকাত আলী বাদশা ও তালুকদার আব্দুল খালেক, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য হেপী বড়াল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান শেখ কামরুজ্জামান টুকু এবং ছাত্রলীগের সাবেক সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ বক্তব্য রাখেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, শক্তিশালী নির্বাচন কমিশন গঠন করতে আওয়ামী লীগ সার্চ কমিটির কাছে পাঁচ জনের নাম পাঠিয়েছে। ওই নাম থেকে কাউকে নির্বাচন কমিশনার নিয়োগ না করা হলেও আমরা এর প্রতিবাদ করব না। রাষ্ট্রপতি যাকে উপযুক্ত মনে করে নির্বাচন কমিশনার নিয়োগ দেবেন, আওয়ামী লীগ তাকেই সাদরে গ্রহণ করবে।

বিএনপির উদ্দেশ্যে তিনি বলেন, পেট্রোল বোমা মেরে মানুষ হত্যা করে আন্দোলন করতে গিয়ে বিএনপি ব্যর্থ হয়েছে। বিএনপি নির্বাচনে এবং আন্দোলনেও ব্যর্থ। বেগম জিয়া এখন বুঝতে পেরেছেন তার আন্দোলনের মরা গাঙ্গে আর জোয়ার আসবে না।

এদিকে বিকালে মন্ত্রী বাগেরহাট শেখ হেলাল উদ্দীন স্টেডিয়ামে অনুষ্ঠিত ৩য় শহীদ শেখ আবু নাসের ফুডবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা উপলক্ষে আয়োজিত অনুষ্ঠিত যোগদেন।