Sheersha Media

ব্রেকিং নিউজ

দুপুর ১:৩৯ ঢাকা, শুক্রবার  ১৬ই নভেম্বর ২০১৮ ইং

সার্চ কমিটির প্রতিবেদন হস্তান্তর

রাষ্ট্রপতির কাছে সার্চ কমিটির প্রতিবেদন হস্তান্তর

নতুন নির্বাচন কমিশন গঠনে সার্চ কমিটি রাষ্ট্রপতি আবদুল হামিদের কাছে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) পদে ২ জন এবং ৪ নির্বাচন কমিশনার পদের জন্য ৮ জনের নাম সুপারিশ করেছে।

আজ সন্ধ্যায় বঙ্গভবনে রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ করে সার্চ কমিটি এ সুপারিশ করেছে বলে রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদীন সংবাদমাধ্যমকে জানান।

বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বে সার্চ কমিটি রাষ্ট্রপতির কাছে এ সুপারিশসহ প্রতিবেদন হস্তান্তর করে। এ সময় তার সঙ্গে ছিলেন হাইকোর্টের বিচারপতি ওবায়দুল হাসান, কম্পট্রোলার এন্ড অডিটর জেনারেল অব বাংলাদেশ মাসুদ আহমেদ, পাবলিক সার্ভিস কমিশনের (পিএসসি) চেয়ারম্যান মোহাম্মদ সাদিক, ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশের (টিআইবি) ট্রাস্টি বোর্ড সদস্য অধ্যাপক সৈয়দ মঞ্জুরুল ইসলাম এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক শিরিন আখতার।

এ ছাড়া মন্ত্রিপরিষদ সচিব শফিউল আলম, অতিরিক্ত সচিব মো. আবদুল ওয়াদুদ এবং মোসাম্মৎ নাসিমা বেগমও সার্চ কমিটি প্রতিনিধিদলের সঙ্গে ছিলেন।

নির্দিষ্ট সময়ের মধ্যে ১০ জনের নাম পেশ করার জন্য রাষ্ট্রপতি সার্চ কমিটিকে ধন্যবাদ জানান। গত ২৫ জানুয়ারি রাষ্ট্রপতি সার্চ কমিটি গঠন করেন।