ব্রেকিং নিউজ

রাত ১০:০৩ ঢাকা, বৃহস্পতিবার  ২০শে সেপ্টেম্বর ২০১৮ ইং

রামেক’র সন্ত্রাস: ছাত্রলীগের ৫ নেতা বহিষ্কার

অবশেষে রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) পাঁচ ছাত্রলীগ নেতাকে বহিষ্কার করা হয়েছে। এর মধ্যে আলোচিত রামেক শাখা ছাত্রলীগের সহ-সভাপতি ও এমবিবিএস পঞ্চম বর্ষের ছাত্র আরমান হোসেন এবং কাজী সালমানকে সংগঠন থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে।

এছাড়া সংগঠনের মধ্যে কোন্দল সৃষ্টির অভিযোগে অপর তিনজনকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে। তারা হলেন- রামেক ছাত্রলীগের পরিবেশ বিষয়ক সম্পাদক মারুফ হোসেন, উপ-দপ্তর সম্পাদক সৌরভ হোসেন ও সদস্য শোভন আহম্মেদ।

অন্যদিকে  সতর্ক করা হয়েছে, রামেক শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক পল্লব হোসেন, ছাত্রলীগ কর্মী রাব্বি, অনিক হোসেন, মুশফিক হোসেন ও নাহিদ হোসেনকে।

এর আগে বুধবার দিবাগত গভীর রাতে রামেক ছাত্রলীগের সদ্য বহিষ্কৃত সহ-সভাপতি আরমান হোসেন ও কাজী সালমানসহ ৭ নেতাকর্মী রামেক ছাত্রলীগেরই সাংগঠনিক সম্পাদক বিজয় হোসেনকে বেদম মারপিট করেন। মেডিকেল কলেজের পিংকু হোস্টেলের ৭ নম্বরের একটি কক্ষে আটকে রেখে তাকে  মারপিট করা হয় বলে অভিযোগ করা হয়েছে।

এদিকে বুধবার গভীর রাতে পিংকু হোস্টেলের ওই কক্ষে অভিযান চালায় নগরীর রাজপাড়া থানা পুলিশ। অভিযানে কক্ষটি থেকে ছাত্রলীগ নেতা আরমান, কাজী সালমান, রাব্বি, অনিক হোসেন, মুশফিক হোসেন ও নাহিদ হোসেনকে আটক করা হয়। সারারাত তাদের থানা হাজতেই রাখা হয়। পরে বৃহস্পতিবার সকালে তাদের ছেড়ে দেয়া হয়।