Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ৩:৪৮ ঢাকা, বুধবার  ২১শে নভেম্বর ২০১৮ ইং

ফাইল ফটো

“রাত যত গভীর হয়, ভোরের আলো তত নিকটবর্তী হয়”

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী জিএম কাদের বলেছেন, মানুষের বাকস্বাধীনতা কেড়ে নিয়েছে সরকার। দেশে এখন একদলীয় শাসন ব্যবস্থা চলছে। এ প্রসঙ্গে তিনি বলেন, “রাত যত গভীর হয়, ভোরের আলো তত নিকটবর্তী হয়”।দেশের এ শূন্যস্থান পূরণের জন্য জাতীয় পার্টির কোনো বিকল্প নেই বলেও মন্তব্য করেন তিনি।

সোমবার বিকালে ঠাকুরগাঁও জেলা পরিষদ মিলয়নাতনে জাতীয় পার্টির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে জিএম কাদের এসব কথা বলেন।

তিনি বলেন, বর্তমানে মানুষ ভোট প্রদানে আগ্রহ হারিয়ে ফেলছে। কেন্দ্রে যাওয়ার আগেই ভোট প্রদান শেষ হয়ে যাচ্ছে। মানুষের ভোটের অধিকার ও বাকস্বাধীনতাসহ অন্যান্য মৌলিক অধিকার প্রতিনিয়ত হরণ করা হচ্ছে।

জাতীয় পার্টির জ্যেষ্ঠ এ নেতা বলেন, প্রশাসনের প্রতিটি স্তরে দুর্নীতি ক্যান্সারের মত ছড়িয়ে পড়ছে যা রাষ্ট্রযন্ত্রকে দ্রুত জনবিরোধী করে তুলছে।

এ সময় তিনি বলেন, ‘আমাদের প্রত্যাশা- অচিরেই আমরা পরিত্রাণ পাবো। কারণ রাত যত গভীর হয়, ভোরের আলো তত নিকটবর্তী হয়।’

জেলা জাতীয় পার্টির সভাপতি এমএ করিমের সভাপতিত্বে অনুষ্ঠানে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক এমপি হাফিজ উদ্দীন আহাম্মেদ, জাতীয় সংসদের বিরোধীদলীয় হুইপ শওকত চৌধুরী, জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম-মহাসচিব ও জাতীয় যুব সংহতির সভাপতি রেজাউল ইসলাম ভূঁইয়া, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক রেজাউর রাজি স্বপন চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন।

এ সময় ঠাকুরগাঁওয়ের সাবেক পৌর চেয়ারম্যান এসএম সোলায়মান আলীসহ বিভিন্ন দলের দুই শতাধিক কর্মী জাতীয় পার্টিতে যোগদান করেন।

এর আগে অডিটোরিয়াম চত্বরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং পায়রা ও বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করা হয়।