Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ২:৫৭ ঢাকা, সোমবার  ১৯শে নভেম্বর ২০১৮ ইং

ফাইল ফটো

রাতে সাবেক সরকারি কর্মকর্তাদের সাথে বৈঠক করেছেন খালেদা জিয়া

বর্তমানে বিএনপির রাজনীতির সঙ্গে সম্পৃক্ত আছেন এমন সাবেক সরকারী ঊর্ধ্বতন কর্মকর্তাদের একটি অংশ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে রাতে বৈঠক করেছেন তবে বিএনপিকে সমর্থন করেন প্রশাসনের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তাদের (ওএসডি) এমন একটি অংশও এ বৈঠকে থাকার কথা ছিলো কিন্তু চাকরিতে অসুবিধা হতে পারে এ কারণে তারা বৈঠকে অংশ নেননি। বিএনপি সূত্রে জানা যায়, বৈঠকে অংশ নিতে জনপ্রশাসন মন্ত্রণালয়ের যুগ্মসচিব (ওএসডি) এ কে এম জাহাঙ্গীরের নেতৃত্বে কয়েকজন কর্মকর্তা গুলশান কার্যালয়ে আসলেও গোয়েন্দা সংস্থাগুলোর নজরদারির কারণে তারা চলে যান।

উল্লেখ্য, বর্তমান সরকারের ৯ মাসে ১৩৮ জন কর্মকর্তাকে ওএসডি করা হয়েছে। গত ১৬ সেপ্টেম্বর  জাতীয় সংসদে বেগম নূর-ই-হাসনা লিলি চৌধুরীর প্রশ্নের জবাবে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক এ তথ্য জানিয়েছিলেন। তিনি জানান, ওএসডি করা কর্মকর্তাদের মধ্যে সচিব ১, অতিরিক্ত সচিব ১৪, যুগ্ম সচিব ৪১, উপসচিব ২২, সিনিয়র সহকারী সচিব ৫০ এবং সহকারী সচিব ১০ জন রয়েছেন। গত ১ জানুয়ারি থেকে ৭  সেপ্টেম্বর পর্যন্ত এসব কর্মকর্তাকে ওএসডি করা হয়।

বৃহস্পতিবার রাত সোয়া নয়টার দিকে গুলশানে চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠক শুরু হয়। শেষ হয় সোয়া ১০ টার দিকে। বৈঠকে উপস্থিত ছিলেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর,ভাইস চেয়ারম্যান শমসের মবিন চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য এ এস এম আবদুল হালিম, সাবিহ উদ্দিন আহমেদ প্রমুখ।