শীর্ষ মিডিয়া

ব্রেকিং নিউজ

রাত ১২:৪২ ঢাকা, শনিবার  ১৯শে জানুয়ারি ২০১৯ ইং

রাজ্জাককে ফেরত দেয়ায় পরিবারে শুকরিয়া মোনাজাত

মিয়ানমার বর্ডার গার্ড পুলিশের (বিজিপি) হাতে অপহৃত বিজিবি নায়েক আবদুর রাজ্জাককে হস্তান্তরের খবরে নাটোরের সিংড়া উপজেলার বলিয়াবাড়ি গ্রামের বাড়িতে পরিবারের মুখে হাসি ফুটে উঠেছে।

রাজ্জাকের ছাড়া পাবার খবরে বৃহস্পতিবার সকাল থেকে বিকাল পর্যন্ত পরিবারের সদস্যরা টেলিভিশনের সেটের সামনে অপেক্ষমান ছিলেন। বিকাল ৪টার দিকে রাজ্জাককে বিজিবির কাছে হস্তান্তরের খবর টিভিতে প্রচার হলে পরিবারের সদস্য ও আল্লাহর কাছে শোকরিয়া জানিয়ে বিশেষ মোনাজাত করেন।
রাজ্জাককে ফেরত আনার ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ ও সহযোগিতার জন্য সরকার ও গণমাধ্যমের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তার পরিবারের সদস্যরা।
আট দিন পর রাজ্জাককে হস্তান্তরের পর তার বাবা তোফাজ্জল হোসেন জানান, ছেলেকে ফেরত দেয়ার খবরে স্বস্তি পাচ্ছি ঠিকই। কিন্তু চোখে না দেখা পর্যন্ত কিছুতেই মনকে শান্ত করতে পারছি না।
রাজ্জাকের স্ত্রী আসমা বেগম বলেন, আমাদের একটি ছেলে সন্তান হয়েছে। অপেক্ষায় আছি কখন তার বাবা এসে ছেলেকে দেখবে, কোলে নেবে। গত রোববার বেলা ১১টার দিকে রাজ্জাকের স্ত্রী আসমা বেগম একটি ফুটফুটে ছেলে সন্তান প্রসব করেন। ছেলের নাম রাখা হয় মুক্তি রানা।
উল্লেখ্য, মিয়ানমার সীমান্তে কর্মরত থাকা অবস্থায় ১৭ জুন সে দেশের বর্ডার গার্ড পুলিশ (বিজিপি) তাকে অপহরণ করে নিয়ে যায়। এ খবর জানার পর থেকে উদ্বেগ আর উৎকণ্ঠায় দিন কাটাচ্ছিল পরিবারের সদস্যরা।