ব্রেকিং নিউজ

দুপুর ১২:০৪ ঢাকা, শুক্রবার  ২১শে সেপ্টেম্বর ২০১৮ ইং

রাজ্জাককে নয় বিজিপি ১৬ কোটি বাঙালিকে হাতকড়া পরিয়েছে

স্বতন্ত্র সংসদ সদস্য হাজী মো. সেলিম বলেছেন, মিয়ানমারের সীমান্তরক্ষী বাহিনী শুধু বিজিবির নায়েক আব্দুর রাজ্জাককে হাতকড়া পড়ায়নি, তারা ১৬ কোটি বাঙালির হাতে হাতকড়া পরিয়েছে।

সোমবার জাতীয় সংসদে অনির্ধারিত আলোচানায় হাজি মো. সেলিম এ কথা বলেন।
মিয়নমারের বিজিপি আমাদের সঙ্গে বেয়াদবি করছে অভিযোগ করে হাজি সেলিম বলেন, মিয়নমারের বিজিপি আমাদের সঙ্গে বেয়াদবি করলেও আমরা কিছুই করতে পারছি না। আমরা এতো টাকা খরচ করছি আমাদের বিজিবির পেছনে, তাদের কাছ থেকে কি পাচ্ছি? মিয়ানমারের বিজিপি আমাদের সদস্যদের গুলি করে, তুলে নিয়ে যায়। এখানে আমরা কেন প্রতিরোধ গড়তে পারি না, তাদের পাল্টা গুলি করতে পারি না? তার মানে কি আমাদের বিজিবি শক্তিশালী না?
হাজী সেলিম আরো বলেন, বিজিবির নায়েক রাজ্জাককে ফেরত না দিয়ে কোনো কূটনীতিক আলোচনা না করে, পতাকা বৈঠক না করে আটকে রাখা হয়।
হাজি সেলিম বলেন, তাকে আসামির মতো দাঁড় করিয়ে রাখা একটি ছবি প্রকাশ করা হয়েছে। নায়েক রাজ্জাকের হাতে হাতকড়া। এটা শুধু ওনাকে (রাজ্জাককে) দাঁড় করিয়ে রাখা হয়নি, ১৬ কোটি বাংলাদেশকে আটকে রাখা হয়েছে, হাতকড়া পরানো হয়েছে।
দু’দেশের বিজিবি-বিজিপির মধ্যে সুসম্পর্ক না থাকার অভিযোগ তুলে বলেন, দু’দেশের সীমান্তরক্ষীদের মধ্যে ভালো সম্পর্ক থাকলে এটা হতো না। ৫ দিন হয়ে গেলেও বিজিবি কেন এখনো নায়েক রাজ্জাককে ফেরত আনতে পারলো না। বিজিবি যদি শক্তিশালী হতো তাহলে এটা হতো না।