Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ১২:০১ ঢাকা, রবিবার  ১৮ই নভেম্বর ২০১৮ ইং

ফাইল ফটো

রাজশাহীতে ধর্ষণের শিকার ৯ বছরের শিশু ছাত্রী, ধর্ষক গ্রেফতার

শীর্ষ মিডিয়া ১৭ অক্টোবর ঃ   রাজশাহীর বোয়ালিয়ায় অপহরণের পর ধর্ষণের শিকার হয়েছে ৯ বছরের শিশু চতুর্থ শ্রেণীতে পড়ুয়া এক স্কুলছাত্রী। এ ঘটনায় জড়িত আশিক আলী (১৯) নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ।  অপহরণের প্রায় ১৩ ঘণ্টা পর শুক্রবার ভোরে নগরীর তালাইমারী ফুলতলা এলাকার একটি বাসা থেকে বোয়ালিয়া মডেল থানা পুলিশ শিশুটিকে উদ্ধার করে।ধৃত আশিক নগরীর জামালপুর মহল্লার নূরুল ইসলামের ছেলে। তাদের স্থায়ী বাড়ি রাজশাহীর চারঘাট উপজেলায়।  এ ঘটনায় ওই ছাত্রীর পরিবার থানায় মামলা দায়ের করেছে। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে শুক্রবার দুপুরে আশিক আলীকে জেল হাজতে পাঠানো হয়েছে। তবে শুক্রবার বন্ধের দিন থাকায় মেয়েটির ডাক্তারি পরীক্ষা হয়নি। শনিবার ডাক্তারি পরীক্ষা করা হবে।
মামলার তদন্ত কর্মকর্ বোয়ালিয়া মডেল থানার(এসআই) গোলাম রব্বানী জানান, বৃহস্পতিবার বিকেল সোয়া চারটার দিকে জামালপুর ভদ্রা এলাকার নিজ বাড়ি থেকে রাস্তায় বের হলে ওই ছাত্রীকে মুখ চেপে একটি অটোরিকশায় তুলে নেয় আশিক। পরে তাকে নগরীর তালাইমারী ফুলতলা এলাকায় বন্ধু হৃদয়ের বাড়িতে নেয়। এরপর তাকে রাতভর ধর্ষণ করে আশিক।
১৬ অক্টোবর (বৃহস্পতিবার দিবাগত) রাত একটার দিকে ওই ছাত্রীর বাবা বোয়ালিয়া মডেল থানায় অভিযোগ করেন। এরপর পুলিশ ওই ছাত্রীকে উদ্ধারে অভিযানে নামে এবং ভোর সোয়া পাঁচটার দিকে তালাইমারী ফুলতলা এলাকার ওই বাসা থেকে তাকে উদ্ধার করা হয়। এসময় ঘটনাস্থল থেকে গ্রেফতার করা হয় আশিককে। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে তার বন্ধু হৃদয় পালিয়ে যেতে সক্ষম হয়। শিশুটির নাম ও পরিচয় সঙ্গত কারনে লেখা গেলনা।