Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ১০:০৬ ঢাকা, বুধবার  ২১শে নভেম্বর ২০১৮ ইং

রাজশাহীর তানোর

রাজশাহীতে জঙ্গি আস্তানা সন্দেহে অভিযানে আটক ১২

রাজশাহীর তানোরে জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে আইনশৃংখলা বাহিনী। রবিবার গভীর রাতে উপজেলার পাঁচন্দর ইউনিয়নের ডাঙাপাড়া গ্রামের ওই বাড়িটিতে অভিযান চালায় পুলিশ।

এসময় অস্ত্র ও বিস্ফোরকসহ আটক করা হয় সন্দেহভাজন তিন জঙ্গিকে। নারী ও শিশুসহ পরিবারের আরো ৯ জনকে আটক করে থানা হেফাজতে নেয়া হয়েছে।

জঙ্গি সন্দেহে আটক ওই তিন ব্যক্তি হল উপজেলার পাঁচন্দর এলাকার ডাঙ্গাপাড়া গ্রামের হোমিও চিকিৎসক ইসরাফিল আলম (২৬), তার বড় ভাই ইব্রাহিম(৩৪) ও ভগ্নিপতি রবিউল ইসলাম (৩৫)।

রবিউলের বাড়ি উপজেলার বনকেশর গ্রামে। এদের মধ্যে ইসরাফিল একজন হোমিও চিকিৎসক। মুন্ডুমালা কামিল মাদ্রাসা থেকে তিনি ফাজিল পাস করেছেন। ইব্রাহিম সার ব্যবসায়ী। আর তার ভগ্নিপতি রবিউল ইসলাম একজন কাঠমিস্ত্রি।

আটক অন্যরা হলেন ইসরাফিলের বাবা রমজান আলী (৫৫)। তিনি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক। মা আয়েশা বেগম (৫০) গৃহিণী। ইব্রাহিমের স্ত্রী মর্জিনা বেগম (৩০)। তাদের তিন শিশু সন্তান। এর মধ্যে তামান্না (৮), তানসিকা(৪) ও তাসকিরা(৬ মাস)।

এছাড়া রবিউলের স্ত্রী হাওয়া বেগম (২৩) ও তাদের তিন মাসের মেয়ে শিশু এবং ইসরাফিলের স্ত্রী হারেছা খাতুন।

পুলিশ জানায়, রাত আড়াইটার দিকে কৌশলে ওই বাড়ি থেকে জঙ্গি সন্দেহে প্রথম তিনজনকে আটক করে।

আজ সোমবার সকালে শেষ খবর পাওয়া পর্যন্ত বাড়িটি ঘিরে রাখা হয়েছে। আটক করা ব্যক্তিদের বরাত দিয়ে পুলিশ বলছে, ওই বাড়িতে দুটি সুইসাইডাল ভেস্ট ও অস্ত্র রয়েছে। ঢাকা থেকে বোমা নিষ্ক্রিয়কারী দল এলে এগুলোর সন্ধানে অভিযান চালানো হবে।