Sheersha Media

ব্রেকিং নিউজ

দুপুর ২:১৯ ঢাকা, রবিবার  ১৮ই নভেম্বর ২০১৮ ইং

রাজশাহীতে ছাত্রদল-পুলিশ সংঘর্ষ, ভাঙচুর

সোনাদীঘি মোড়ে পুলিশের সঙ্গে ছাত্রদলের নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে প্রায় ৪০ রাউন্ড রাবার বুলেট ও টিয়ার শেল নিক্ষেপ করে পুলিশ। এ সময় দু’টি অটোরিকশা ভাঙচুরের ঘটনা ঘটে।

রোববার বিকেল ৫টার দিকে হরতালের সমর্থনে বের করা ছাত্রদলের মিছিলে পুলিশ বাধা দিলে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এতে তাৎক্ষণিকভাবে আহতের কোন খবর পাওয়া যায় নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, হরতালের সমর্থনে নগরীর সাহেববাজার ভুবন মোহন পার্কে বিএনপির কর্মীরা বিক্ষোভ সমাবেশ করে। পরে সেখান থেকে ছাত্রদলকর্মীরা হরতালের সমর্থনে মিছিল বের করে। মিছিলটি সোনাদীঘির মোড় এলাকায় আসলে বিপরীত দিক থেকে মহিলা লীগের মিছিল আসছিল। মিছিলে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার ছিলেন।

ছাত্রদলের কর্মীরা মহিলা লীগের মিছিলে ইট-পাটকেল নিক্ষেপ করলে তারাও ইট-পাটকেল নিক্ষেপ করে। এ সময় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে তাদের বাধা দিতে গেলে ছাত্রদলের কর্মীরা পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

বোয়ালিয়া পুলিশ জানায়, মিছিল করার বিষয়ে ছাত্রদল আগে পুলিশের কোনো অনুমতি নেয় নি। মিছিলটি নিয়ে ছাত্রদলের কর্মীরা সোনাদীঘি মোড়ে এসে দুইটি অটোরিকশা ভাঙচুর করে। পুলিশ তাতে বাধা দিতে গেলে মিছিলকারীরা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল ছোড়ে। পাল্টা জবাবে পুলিশও প্রায় ৪০ রাউন্ড রাবার বুলেট ও টিয়ার শেল নিক্ষেপ করলে মিছিলকারীরা পালিয়ে যায়। ঘটনা স্থল থেকে কাউকে আটক করা সম্ভব হয় নি।