ব্রেকিং নিউজ

সকাল ১০:৫০ ঢাকা, শনিবার  ২২শে সেপ্টেম্বর ২০১৮ ইং

রাজশাহীতে কথিত ‘বন্দুকযুদ্ধে’ জামায়াত নেতা নিহত

Like & Share করে অন্যকে জানার সুযোগ দিতে পারেন। দ্রুত সংবাদ পেতে sheershamedia.com এর Page এ Like দিয়ে অ্যাক্টিভ থাকতে পারেন। আপনাদের সহযোগিতা আমাদেরকে অনুপ্রানিত করবে।

 

রাজশাহীতে পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ জামায়াত নেতা নুরুল ইসলাম মুন্সি নিহত হয়েছেন। নিহত নুরুল ইসলাম নগরীর ৩০ নম্বর ওয়ার্ড জামায়াতের (পূর্ব) সেক্রেটারি এবং মতিহার থানা এলাকার ইসলামিয়া কলেজের অধ্যাপক ছিলেন।

নগরীর নলখোলা আশরাফের মোড়ে বুধবার ভোরে এ ঘটনা ঘটে। এ সময় বেশ ককটেল, গুলি ও একটি বিদেশী রিভালভার উদ্ধার করার দাবি করেছে পুলিশ।
রাজশাহী মহানগর পুলিশ বলছে, মঙ্গলবার রাতে জামায়াত নেতা নুরুলকে আটকের পর তাকে সঙ্গে নিয়ে নলখোলা এলাকায় অভিযানে যায় পুলিশ। সেখানে পৌঁছলে আগে থেকে ওঁৎপেতে থাকা জামায়াত-শিবির নেতাকর্মীরা পুলিশের ওপর হামলা চালায়। এ সময় পালাতে গিয়ে নুরুল গুলিবিদ্ধ হন। পরে সেখান থেকে ককটেল, গুলি ও রিভালভার উদ্ধার করা হয়েছে।
এদিকে নিহত নুরুল ইসলাম মুন্সির স্ত্রী মাসুমা আখতার সাংবাদিকদের জানান, মঙ্গলবার রাত ৯টার দিকে তার স্বামীকে নগরীর কাদিরগঞ্জ এলাকার পদ্মা অপসেট প্রেস থেকে সাদা পোশাকে পুলিশ আটক করে। তারা বিভিন্ন থানায় খোঁজ নিয়েও আটকের বিষয়টি নিশ্চিত না হতে পেরে গোয়েন্দা পুলিশ কার্যালয়ে যান। সেখানে নুরুলকে আটকের বিষয়টি নিশ্চিত করে বলা হয়, বুধবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।