Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ১০:১৯ ঢাকা, বৃহস্পতিবার  ১৫ই নভেম্বর ২০১৮ ইং

রাজবাড়ির অস্ত্র ব্যবসায়ী যশোরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত

পুলিশের পিকআপ ভ্যান থেকে পালিয়ে যাওয়া রাজবাড়ির অস্ত্র ব্যবসায়ী ইলিয়াস মৃধা পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছে। বুধবার গভীর রাতে যশোরের বেনাপোল পোর্ট থানার পুটখালি সীমান্তের বারপোতা এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ৩ পুলিশ সদস্য আহত হয়। জব্দ করা হয় ২টি রিভলবার ও একটি মোটর সাইকেল। নিহত ইলিয়াজ মৃধা রাজবাড়ি জেলার সদর উপজেলার কারচন্দ্রপুর গ্রামের সুরুজ মোল্লার ছেলে।
বেনাপোল পোর্ট থানার ওসি অপূর্ব হাসান জানান, মঙ্গলবার বিকালে বেনাপোল পোর্ট থানার বন্দর এলাকা থেকে অস্ত্র বেচাকেনার উদ্দেশ্য ঘোরাঘুরির সময় একটি নাইন এমএম বিদেশী পিস্তল, ২টি ম্যাগজিন ও এক রাউন্ড গুলিসহ ইলিয়াস মৃধা (৩২) নামের এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করে পুলিশ। বুধবার দুপুরে বেনাপোল পোর্ট থানার পুলিশের পিকআপ ভ্যানে করে যশোর আদালতে যাওয়ার পথে বেনাপোলের কাগজপুকুর এলাকায় পিকআপ ভ্যান উল্টে গেলে হ্যান্ডকাপসহ পালিয়ে যায় ইলিয়াস। এ দুর্ঘটনায় বেনাপোল পোর্ট থানার এসআই ফিরোজ, কনস্টেবল ডালিম, মিজান ও পিকআপ ভ্যানচালক আমির হামজা আহত হন।
ওসি জানান, ঘটনার পর থেকে বেনাপোল ও শার্শা সীমান্তে সাড়াশি অভিযান চালায় পুলিশ। রাত ২টার দিকে মোটর সাইকেল চালিয়ে পুটখালি সীমান্তে যাওয়ার পথে বারপোতা নামক স্থানে তাদের মোটর সাইকেল গতিরোধ করতে গেলে পুলিশকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছোঁড়ে সন্ত্রাসীরা। এ সময় পুলিশ পাল্টা গুলি চালালে ঘটনাস্থলেই গুলিবিদ্ধ অবস্থায় মারা যায় ইলয়াস। এ সময় অন্যান্য সন্ত্রাসীরা একটি মোটর সাইকেল ও ২টি রিভলবার রেখে পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। আহত পুলিশ সদস্যরা যশোর পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।