Sheersha Media

ব্রেকিং নিউজ

বিকাল ৪:৪৯ ঢাকা, বৃহস্পতিবার  ২২শে নভেম্বর ২০১৮ ইং

রাজপথ ছাড়া যাবে নাঃ তারেক রহমান

চলমান আন্দোলনকে গতিশীল করে অভিষ্ট লক্ষ্যে পৌঁছে দিতে বাংলাদেশের জনগণের প্রতি আহবান জানিয়েছেন লন্ডনে অবস্থানরত বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান। তিনি বলেন, আজ আন্দোলন সফল না হওয়া পর্যন্ত রাজপথ ছাড়া যাবে না, রাজপথে থাকতে হবে।

‘৫ জানুয়ারি গণতন্ত্র হত্যা ও কালো দিবস’ উপলক্ষে যুক্তরাজ্য বিএনপি আয়োজিত প্রতিবাদ সমাবেশে তারেক রহমান এসব কথা বলেন। স্থানীয় সময় রোববার রাত ১২টা ২০ মিনিটে ইস্ট লন্ডনের অট্রিয়াম অডিটোরিয়ামে এ সমাবেশ শুরু হয়। এতে প্রধান অতিথির বক্তব্যে তারেক রহমান বলেন, কারো কথায় বিভ্রান্ত হওয়ার অবকাশ নেই। আজকের আন্দোলন থামতে দেয়া যাবে না।  তিনি বলেন, কোন কারণে আন্দোলন ব্যর্থ হলে দেশের অস্তিত্ব ও গণতন্ত্র থাকবে না।

যুক্তরাজ্য বিএনপির সভাপতি শায়েস্তা চৌধুরী কুদ্দুসের সভাপতিত্বে সমাবেশে আরো উপস্থিত রয়েছেন, বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মুহিদুর রহমান, যুক্তরাজ্য বিএনিপর সাবেক আহবায়ক এমএ মালিক, যুক্তরাজ্য বিএনপির সিনিয়র সহসভাপতি আবদুল হামিদ চৌধুরী, নরসিংদী জেলা বিএনপির নেতা ও সদর উপজেলা চেয়ারম্যান মনজুর এলাহী, আইনজীবী   ব্যারিস্টার মীর হেলাল, সিলেট জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মেজবাহ উল কাদির ফাহিম, যুক্তরাজ্য বিএনপির উপদেষ্টা ও লন্ডন নর্থ-ওয়েস্ট বিএনপির সভাপতি শামীম আহমেদ, যুক্তরাজ্য জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সদস্য সচিব সলিসিটর বিপ্লব পোদ্দার, যুবদল যুক্তরাজ্য শাখার আহবায়ক দেওয়ান মোকাদ্দেম চৌধুরী নিয়াজ, স্বেচ্ছাসেবক দল যুক্তরাজ্য শাখার সদস্য সচিব মো. আবুল হোসেন, জাসাস যুক্তরাজ্য শাখার সভাপতি এমএ সালাম, ক্যান্ট বিএনপির সাধারণ সম্পাদক রুহুল আমিন, তরুণ দলের যুগ্ম আহবায়ক অলিউর রহমান ফাহিম প্রমুখ। সমাবেশ শুরু হয় মাওলানা শামীম আহমেদের কোরআন তেলাওয়াতের মাধ্যমে।