ব্রেকিং নিউজ

রাত ২:৪৮ ঢাকা, রবিবার  ২৩শে সেপ্টেম্বর ২০১৮ ইং

মির্জা ফখরুল
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ফাইল ফটো

রাজপথে আসছি, শেষ রক্তবিন্দু দিয়েও লড়াই করব : ফখরুল

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর আন্দোলনের ইঙ্গিত দিয়ে বলেছেন, আমরা রাজপথে আসছি। কথা দিচ্ছি জীবনের শেষ রক্তবিন্দু দিয়েও আমরা লড়াই করব।

রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনিষ্টিটিউটে কবি আব্দুল হাই শিকদারের লিখা ‘জোতির্ময় জিয়া এবং কালো মেঘের দল’ শীর্ষক কবিতার বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বিএনপি মানে আসামি, বিএনপি মানে অন্ধকারে হত্যা, বিএনপি মানে বাসা বাড়ি ছেড়ে পালিয়ে বেড়ানো। নিজ দল বিএনপির চলমান অবস্থাকে এভাবেই তুলে ধরেন ।

ডেমোক্রেটিক ডেভেলপমেন্ট স্টাডি নামের একটি সংগঠন এ অনুষ্ঠানের আয়োজন করে। এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন বকুল।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মাহবুব উল্লাহ, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ড. জাফরুল্লাহ চৌধুরী প্রমুখ।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, আমাদের নেত্রী খালেদা জিয়াকে প্রতি সপ্তাহে অন্তত একবার আদালতে হাজিরা দিতে হয়। এই বাস্তবতা সামনে রেখেই আমাদের আন্দোলন করতে হবে।

তিনি আরো বলেন, আমরা রাজপথে আসছি। কথা দিচ্ছি জীবনের শেষ রক্তবিন্দু দিয়েও আমরা লড়াই করব। গণতন্ত্র ফিরে না আসা পর্যন্ত লড়াই চলবে।

তিনি বলেন, আমরা বর্তমানে একটি ফ্যাসিবাদী সরকারের বিরুদ্ধে লড়াই করছি। এতে নেতৃত্ব দিচ্ছেন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া।