Sheersha Media

ব্রেকিং নিউজ

সকাল ৯:০৫ ঢাকা, সোমবার  ১৯শে নভেম্বর ২০১৮ ইং

রাজনৈতিক নেতাদের সম্মানে প্রধানমন্ত্রীর ইফতার

pm7-7প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিভিন্ন রাজনৈতিক দলের নেতাদের সম্মানে গতকাল গণভবনে ইফতারের আয়োজন করেন।
প্রধানমন্ত্রী ইফতারের বিভিন্ন টেবিলে ঘুরে ঘুরে আমন্ত্রিত অতিথিদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন এবং তাদের কুশল সম্পর্কে খোঁজখবর নেন।
ইফতারের আগে জাতির অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব ও ১৫ আগস্টের অন্যান্য শহীদ, মহান মুক্তিযুদ্ধের বীর শহীদ এবং বিভিন্ন গণতান্ত্রিক আন্দোলনে নিহতদের বিদেহী আত্মার শান্তিও কামনা করা হয়।
বায়তুল মোকাররম জাতীয় মসজিদের পেশ ইমাম মাওলানা মুফতি মিজানুর রহমান মোনাজাত পরিচালনা করেন।
এ সময় স্পিকার ড. শিরিন শারমীন চৌধুরী, প্রধানমন্ত্রীর বিশেষ দূত ও জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ, শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, এলজিআরডি ও সমবায়মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন, তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, সিপিবি সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম এবং সাবেক বিএনপি নেতা ব্যারিস্টার নাজমুল হুদা মঞ্চে উপস্থিত ছিলেন।
ইফতারে অন্যান্যের মধ্যে মন্ত্রী, সংসদ সদস্য, আওয়ামী লীগ, জাতীয় পার্টি, জাতীয় পার্টি (মঞ্জু), জাতীয় সমাজতান্ত্রিক দল, ওয়ার্কার্স পাটি, সিপিবি, ন্যাপ, সাম্যবাদী দল, গণতন্ত্রী পার্টি, গণআজাদী লীগ, ইসলামী ঐক্য জোট এবং আওয়ামী লীগের সহযোগী সংগঠন, যুব লীগ, যুব মহিলা লীগ, ছাত্রলীগ, কৃষক লীগ, মহিলা আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, জাতীয় শ্রমিক লীগ, মহিলা শ্রমিক লীগ, স্বাধীনতা চিকিৎসক পরিষদ ও আওয়ামী আইনজীবী পরিষদের সিনিয়র নেতারা অংশগ্রহণ করেন।
এ ছাড়া প্রধানমন্ত্রীর কার্যালয়ের তৃতীয় শ্রেণীর কর্মচারীরাও ইফতারে যোগ দেন।