ব্রেকিং নিউজ

রাত ৩:৩০ ঢাকা, বুধবার  ২৬শে সেপ্টেম্বর ২০১৮ ইং

মন্ত্রী মোহাম্মদ নাসিম
স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম , ফাইল ফটো

‘রাজনীতি থেকে হারিয়ে যাবে বিএনপি’

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, বিএনপি ২০১৪ সালে নির্বাচনে না এসে মাঠ হারিয়েছে আগামী নির্বাচনে না আসলে রাজনীতি থেকে হারিয়ে যাবে।

২০১৯ সালে সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধীনেই নির্বাচন অনুষ্ঠিত হবে জানিয়ে তিনি বলেন, ‘আমরা নির্বাচনের মাঠে খেলে গোল দিতে চাই, ফাকাঁ মাঠে খেলে গোল দিতে চাইনা। বিএনপি ২০১৪ সালে নির্বাচনে না এসে মাঠ হারিয়েছে আগামী নির্বাচনে না আসলে রাজনীতি থেকে হারিয়ে যাবে।’

নাসিম শনিবার দুপুরে পাবনা ডায়াবেটিস সমিতির স্বাস্থ্য সেবা হাসপাতালে দলিল হস্তান্তর উপলক্ষে বিশেষ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

পাবনা ডায়াবেটিস সমিতির সভাপতি বেবী ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- স্থানীয় সরকার পল্লী উন্নয়ন সমবায় মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙা, পাবনা-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স, বাংলাদেশ ডায়াবেটিক সমিতির সভাপতি অধ্যাপক একে আজাদ, স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী পিন্টু প্রমুখ ।
নাসিম বলেন, রাষ্ট্রপতি একাই নির্বাচন কমিশন গঠন করতে পারতেন কিন্তু তা না করে সার্চ কমিটি গঠন করা হয়েছে। এতেই প্রমানিত হয় সরকার একটি নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠন করছে।

তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ দ্রুত এগিয়ে যাচ্ছে। সমুদ্র জয় করেছে, পদ্মা সেতু এখন আর স্বপ্ন নয় বাস্তব, স্বাস্থ্য সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দেয়া হয়েছে। যোগাযোগ ব্যবস্থা, অবকাঠামো উন্নয়ন, শিক্ষা ক্ষেত্রে উন্নয়ন সহ ব্যাপক উন্নয়ন হয়েছে। জঙ্গিবাদ দমন সহ শান্তি-শৃঙ্খলায় ব্যাপক সাফল্য অর্জিত হয়েছে যা সারা বিশ্বে স্বীকৃত।