Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ২:০৯ ঢাকা, বুধবার  ১৪ই নভেম্বর ২০১৮ ইং

রাজনীতিক-কূটনীতিকদের সম্মানে এরশাদের ইফতার পার্টি

কূটনীতিক, বিশিষ্ট ব্যক্তি ও রাজনীতিবিদদের সম্মানে ইফতার মাহফিলের আয়োজন করে জাতীয় র চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত হুসেইন মুহম্মদ এরশাদ। রাজধানীর গুলশানের হোটেল ওয়েস্টিনে এ ইফতার পার্টি কূটনীতিক ও রাজনীতিবিদদের মিলনমেলায় পরিণত হয়।
ইফতার পার্টিতে বিভিন্ন দলের শীর্ষ নেতা থেকে শুরু করে বিভিন্ন দেশের শীর্ষস্থানীয় কূটনীতিকরা অংশ নেন। তবে ইফতারে উপস্থিত ছিলেন না বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ।
জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, ডেপুটি স্পিকার এ্যাডভোকেট ফজলে রাব্বি মিয়া, চিফ হুইপ আ স ম ফিরোজ প্রমুখ। যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত মার্শিয়া বার্নিকাট, যুক্তরাজ্যের হাইকমিশনার রবার্ট গিবসন, জার্মানের ড. থমাস, সুইডেনের জন ফ্রাইসেন, ইতালীর মারিয়ো পালমা, তুরস্কের হুসাইন মাবতুবলো ইফতার পার্টিতে উপস্থিত ছিলেন।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় সরকারমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন, শ্রম ও কর্মসংস্থানমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, জাতীয় পার্টির দলটির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, জাপার প্রেসিডিয়াম সদস্য ও পানিসম্পদমন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, সাবেক মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য জি এম কাদের, সৈয়দ আবু হোসেন বাবলা, কাজী ফিরোজ রশীদ, বিরোধীদলীয় চিফ হুইপ তাজুল ইসলাম চৌধুরী প্রমুখ ইফতার পার্টিতে উপস্থিত ছিলেন।
ইফতারের পূর্বে হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, আমরা মানুষের কল্যাণের জন্য রাজনীতি করি। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে জনগণের নাভিশ্বাস যেন না ওঠে সেদিকে সরকারকে খেয়াল রাখতে হবে। তিনি বলেন, সড়ক দুর্ঘটনায় প্রতিনিয়ত মানুষ মারা যাচ্ছে। সামনে ঈদ। এ সময় যাতে মানুষ নিরাপদে পরিবার-পরিজনের কাছে যেতে পারে সে বিষয়ে সরকারকে ব্যবস্থা নিতে হবে।