ব্রেকিং নিউজ

রাত ১:৪৫ ঢাকা, শনিবার  ১৭ই নভেম্বর ২০১৮ ইং

রাজধানীর সবুজবাগে গৃহবধূকে গণধর্ষণ

রাজধানীর সবুজবাগে কাবিন নামা দেখার নামে গৃহবধূকে বাসা থেকে তুলে নিয়ে গণধর্ষণ করা হয়েছে। শুক্রবার তাঁর ডাক্তারি পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে।

গৃহবধূর অভিযোগ, গত মঙ্গলবার রাত আনুমানিক ১২টার দিকে সবুজবাগ এলাকার ‘চিহ্নিত বখাটে’ মনির, কবির, খোকন, লিটন,  মেহেদিসহ ১০ জন তাঁর বাসায় আসেন। এসময় তিনি ও তাঁর স্বামী বাসায় ছিলেন। তারা বাসার অন্যদের কাছে আমাদের সম্পর্কে জানতে চান, আমরা সম্পর্কে স্বামী-স্ত্রী কি না? এরপর আমরা বাসায় আসার পর তার আমাদের সম্পর্ক জানতে চান। পরে আমরা স্বামী-স্ত্রী পরিচয় দেওয়ার পর তাঁরা কাবিননামা দেখাতে বলে। কিন্তু এসময় বাসায় আমাদের কাবিননামা না থাকায় তাঁরা ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে।

এসময় তাদের দাবিকৃত টাকা দিতে না পারায় প্রথমে তাঁর স্বামীকে মারধর করে। এরপর তার মুখ চেপে ধরে পাশের একটি নির্মাণাধীন ভবনে নিয়ে তাঁকে গণধর্ষণ করেন তাঁরা। বিষয়টি কাউকে জানালে মেরে ফেলারও হুমকি দেওয়া হয়। পরে তিনি থানায় গিয়ে মামলা করেন।

সবুজবাগ থানার উপপরিদর্শক (এসআই) মুন্সি লোকমান বলেন, গতকাল রাতে ওই নারী থানার এসে মামলা করেন। এরপর ডাক্তারি পরীক্ষার জন্য তাঁকে হাসপাতালে পাঠানো হয়। আসামিদের ধরতে পুলিশ অভিযান শুরু করেছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল-১ এর পুলিশ ক্যাম্পের পরিদর্শক মোজাম্মেল হক বলেন, ওই নারীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরীক্ষা শেষে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভতি করা হবে।