ব্রেকিং নিউজ

রাত ১১:৪৩ ঢাকা, সোমবার  ২৪শে সেপ্টেম্বর ২০১৮ ইং

রাজধানীতে শিশুকে গণধর্ষণের অভিযোগ, গ্রেফতার ১

মডেল বানানোর নাম করে ১২ বছরের এক শিশুকে রাজধানীর রামপুরা এলাকার একটি বাসায় দুইদিন আটকে রেখে একাধিকবার ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার রাতে শিশুটিকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
 
পুলিশ জানিয়েছে, দুইদিন আটকে থাকার পর বৃহস্পতিবার রাতে র‌্যাব অভিযান চালিয়ে ওই বাসা থেকে শিশুটিকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালে ওসিস’তে ( ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে) ভর্তি করিয়েছে। এ ঘটনায় র‌্যাব কথিত মডেল নির্মাণকারী প্রতিষ্ঠানের পরিচালক শাহরিয়ার রিয়নকে গ্রেফতার করেছে। অভিযানের খবর টের পেয়ে শাহরিয়ারের তিন সহযোগী পালিয়ে যায়।
 
রামপুরা থানার এসআই শাহেদ গণমাধ্যমকে জানান, শিশুটির বাড়ি রামপুরায়। তার মডেল হওয়ার হওয়ার স্বপ্ন থেকেই শিমলা নামে এক নারীর মাধ্যমে শাহরিয়ারের বাসায় নিয়ে যায়। শিমলা প্রতিবেশি ছিল বলে জানা গেছে। দুইদিন ধরে শিশুটি নিখোঁজ থাকার পর তার বাবা-মা থানায় যোগাযোগ করে করে।
 
শিশুটির বাবা দক্ষিণখান থানায় গণধর্ষণের অভিযোগে ছয়জনকে আসামি করে মামলা করেছেন। শাহরিয়ার ছাড়া অন্য আসামিরা হলো- ফাতেমা আক্তার, জুলিয়া আক্তার, নাসির, জুয়েল ও ইমন। শাহরিয়ারকে দক্ষিণখান থানায় রাখা হয়েছে।