ব্রেকিং নিউজ

রাত ১১:৪৩ ঢাকা, মঙ্গলবার  ২৫শে সেপ্টেম্বর ২০১৮ ইং

ঢাকা মেডিক্যাল
রাত দেড়টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

রাজধানীতে তরুন-তরুণী শিক্ষার্থীর লাশ উদ্ধার

রাজধানীর তেজগাঁও ও কলাবাগান এলাকা থেকে দুই শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাতে ওই লাশ দুটি উদ্ধার করা হয়।

মরদেহ উদ্ধার হওয়া একজন হলেন- আফসানা আক্তার বাবলি (২০)। তিনি ড্যাফোডিল ইউনিভার্সিটির সফ্টওয়্যার ইঞ্জিনিয়ারিং বিভাগের দ্বিতীয় সেমিস্টারের ছাত্রী। বাবলি পরিবারের সঙ্গে কলাবাগান প্রথম লেনের একটি ভাড়া বাসায় থাকতেন। তাদের বাড়ি বগুড়ার শেরপুর উপজেলার রামচন্দ্রপুর গ্রামে। তার বাবার নাম আবু বকর।

এছাড়া মিলন মিয়া (১৮) নামে তেজগাঁওয়ের পলিটেকটিক ইনস্টিটিউটের এক ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়। তিনি মানিকগঞ্জের শিবালয় উপজেলার সেলিম মিয়ার ছেলে।

তেজগাঁও শিল্পাঞ্চল থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরুজ্জামান গণমাধ্যমকে জানান, প্রতিবেশীদের কাছ থেকে খবর পেয়ে পুলিশ শনিবার রাত ১১টার দিকে বাসার লোহার দরজা ভেঙে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় মিলনের লাশটি উদ্ধার করে। পচে দুর্গন্ধ ছড়ানোর ফলে প্রতিবেশীরা থানায় খবর দেন। রোববার সকালে ময়নাতদন্তের জন্য লাশটি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

এদিকে কলাবাগান থানার উপ-পরিদর্শক (এসআই) জবির উদ্দিন আহমেদ গণমাধ্যমকে জানান, কলাবাগান প্রথম লেনের ১/২৫/বি নম্বর ভবনের নিচতলার একটি বাসার দরজা ভেঙে শনিবার রাত ১২টার দিকে আফসানা আক্তার বাবলির লাশ উদ্ধার করা হয়।

রোববার সকাল সোয়া ১০টার দিকে ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে জানান এসআই জবির উদ্দিন।