Sheersha Media

ব্রেকিং নিউজ

বিকাল ৫:১৮ ঢাকা, শুক্রবার  ১৬ই নভেম্বর ২০১৮ ইং

রাজধানীতে কথিত ‘বন্দুকযুদ্ধে’ ২ যুবক নিহত

রাজধানীর রামপুরা বনশ্রী এলাকায় র‌্যাবের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ দুই যুবক নিহত হয়েছেন। তবে তাৎক্ষণিকভাবে তাদের নাম পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ। নিহত দুই যুবকের আনুমানিক বয়স হবে ৩০ থেকে ৩৫ বছর।
শনিবার গভীর রাত পৌনে ৩টার দিকে রামপুরার বনশ্রীর আইডিয়াল স্কুল এন্ড কলেজের পাশে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনা ঘটে।
র‌্যাব দাবি করেছে ‘বন্দুকযুদ্ধে’ নিহত দুই যুবক দুস্কৃতকারী। তাদের কাছ থেকে অস্ত্র, গোয়েন্দা পুলিশের জ্যাকেট, ওয়াকিটকি ও হাতকড়া পাওয়া গেছে।
র‌্যাব-৩  জানায়, রোববার ভোর রাত পৌনে ৩টার দিকে রামপুরা বনশ্রী এলাকায় র‌্যাবের চেকপোস্টে একটি প্রাইভেটকারকে থামার সংকেত দেয়া হয়। এসময় ওই গাড়ি থেকে নেমে দুই যুবক র‌্যাব সদস্যদের দিকে গুলি ছুঁড়তে শুরু করে। এই পরিস্থিতিতে র‌্যাবও পাল্টা গুলি চালায়। এতে দুই যুবক গুলিবিদ্ধ হয়ে লুটিয়ে পড়েন। তাদের উদ্ধার করে ভোর ৪টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। গোলাগুলির সময় চালক গাড়ি ফেলে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে একটি পিস্তল ও ছয়টি গুলি এবং গাড়ি থেকে একটি পিস্তল, গোয়েন্দা পুলিশের দুটি জ্যাকেট, একটি ওয়াকিটকি ও একটি হাতকড়া উদ্ধার করা হয়।