ব্রেকিং নিউজ

সকাল ১০:৩৮ ঢাকা, সোমবার  ১৫ই অক্টোবর ২০১৮ ইং

মাহবুব-উল-আলম হানিফ

রসিক নির্বাচনের ফলাফল জাতীয় নির্বাচনে প্রভাব ফেলবে না : হানিফ

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনের ফলাফলের কোন প্রভাব জাতীয় সংসদ নির্বাচনে পড়বে না।

তিনি বলেন, ‘স্থানীয় সরকার নির্বাচনে ব্যক্তির জনপ্রিয়তা ও আঞ্চলিকতা কাজ করে। কিন্তু জাতীয় নির্বাচনে একটি দলের উন্নয়ন কর্মকান্ড ও জনপ্রিয়তা ফলাফলে কাজ করে। এ কারণে রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীর পরাজয় হয়েছে। তাই এই নির্বাচনের ফলাফলের কোন প্রভাব জাতীয় নির্বাচনে পড়বে না’।

আজ শুক্রবার দুপুরে কুষ্টিয়া সুগার মিলের ২০১৭-১৮ আখ মাড়াই মৌসুমের উদ্বোধনী অনুষ্ঠানে এক সাংবাদিকের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

বিএনপি’র এমন অভিযোগ মিথ্যা প্রমাণিত হয়েছে উল্লেখ করে মাহবুব-উল-আলম হানিফ বলেন, ‘রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর পরাজয় হলেও গণতন্ত্রের জয় হয়েছে। অবাধ ও সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে প্রমাণ হয়েছে নির্বাচন কমিশন সম্পূর্ণ স্বাধীন’।

তিনি বলেন, বর্তমান সরকার গুম-খুনে বিশ্বাস করে না। বিএনপি’র প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান ’৭৫ সালের পরে এ দেশে গুম খুনের রাজনীতি শুরু করেছিলেন। তার ধারাবাহিকতা বজায় রেখেছিল তার দল বিএনপি।

পরে মাহবুব উল আলম হানিফ কুষ্টিয়া সুগার মিলের ২০১৭-১৮ মাড়াই মৌসুমের উদ্বোধন করেন। চলতি মৌসুমে এ মিলে ৫৫ হাজার মেট্রিক টন আখ মাড়াই করে ৩৮৫০ মেট্রিক টন চিনি উৎপাদনের লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে।

কুষ্টিয়া সুগার মিলের ব্যবস্থাপনা পরিচালক আবদুল কাদেরের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সভাপতি সদরউদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, জেলা পরিষদ চেয়ারম্যান রবিউল ইসলামসহ মিলের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

পরে তিনি কুষ্টিয়া হরিপুরে এক উঠান বৈঠকে যোগদান করেন।