ব্রেকিং নিউজ

রাত ৮:৩০ ঢাকা, শনিবার  ২২শে সেপ্টেম্বর ২০১৮ ইং

রণভির-দীপিকা হচ্ছে পরবর্তী শাহরুখ-কাজল

বলিউডের এ সময়ের আলোচিত জুটি দীপিকা পাডুকোন এবং রণভির সিং একসঙ্গে নববর্ষ উদযাপনের জন্য সুদূর নিউ ইয়র্কে উড়ে গিয়েছেন। ইন্টারনেটে প্রকাশিত হওয়া এক ছবি থেকে দেখা যায়, রণভির দীপিকার ব্যাগ বহন করছিলেন। রিপোর্ট থেকে জানা যায়, ছবিটি মালদ্বীপের ইব্রাহিম নাসির ইন্টারন্যাশনাল এয়ারপোর্টে তোলা।

এই আলোচিত জুটিকে একে অপরের সাথে স্ক্রিনে হোক বা স্ক্রিনের বাইরে এতো বেশি মানায় যে তাদেরকে বলিউডের পরবর্তী শাহরুখ-কাজল বলে চালিয়ে দেয়া যায়।

‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’ সিনেমাটি শাহরুখ খান এবং কাজলের ক্যারিয়ারে নতুন এক মোড় এনেছিল। ঠিক তেমনি, রণভির এবং দীপিকার জীবনে নতুন মোড় আনে গোলিও কি রাসলীলা: রাম-লীলা। কারিনা কাপুরকে ধন্যবাদ জানাতেই হয়, তিনি যদি সিনেমাটি করতে রাজি হতেন, তাহলে তো এই জুটির এতো রোমান্টিকতা সবাই উপভোগ করতে পারত না।

‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’ সিনেমাটির সফলতার পরে কিং খান এবং কাজল বলিউডের সবার হৃদয়ে পাকাপাকিভাবে জায়গা করে নিয়েছিলেন। এমনও শোনা গিয়েছিল, শাহরুখ এবং কাজল সেই সময়টায় বন্ধুর চেয়েও আরও বেশি কিছু হয়ে গিয়েছিল। তেমনি করেই, রাম-লীলার শুটিংয়ের শুরু থেকেই দীপিকা এবং রণভীরের মধ্যে প্রেমের গুঞ্জন শোনা যায়। যদিও তারা তাদের সম্পর্কের কথা অস্বীকার করছেন, তাদেরকে নিজেদের মত ভালো সময় কাটাতেই দেখা যায়।

‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’ সিনেমায় কাজল-শাহরুখের রসায়ন এতোটাই জনপ্রিয় যে এই সিনেমাটি এখনো এক থিয়েটারে দেখানো হয়। রণভির-দিপীকার অন-স্ক্রিন রসায়নও রাম-লীলায় দর্শকপ্রিয়তা পেয়েছে। আর তাই রাম ও লীলার বাস্তব জীবনের প্রেমও দর্শকদের জন্য এক বোনাস।

‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’ সিনেমার সাফল্যের পর শাহরুখ ও কাজলকে নিয়ে আরও অনেক সিনেমা তৈরি হয়েছে। শুধু তাই নয়, এই জুটির অভিনয় দর্শক এতোটাই পছন্দ করে যে এখনও তারা এই জুটিকে একসঙ্গে দেখতে চায়। একইভাবে রণভির এবং দীপিকাকেও আরও কয়েকটি সিনেমায় একসঙ্গে দেখা যাবে। সঞ্জয় লীলা বানসালির বাজিরাও মাস্তানিতে এই জুটিকে দেখার অপেক্ষায় রয়েছেন তাদের ভক্তরা।

তাহলে বোঝাই যাচ্ছে শাহরুখ এবং কাজলের মত অনেক দিক থেকেই মিল আছে রণভির ও দীপিকার মধ্যে।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া