ব্রেকিং নিউজ

বিকাল ৫:৪১ ঢাকা, শনিবার  ২২শে সেপ্টেম্বর ২০১৮ ইং

রংপুর, রাজশাহী, সিলেট বিভাগে আজ ও আগামিকাল হরতাল

Like & Share করে অন্যকে জানার সুযোগ দিতে পারেন। দ্রুত সংবাদ পেতে sheershamedia.com এর Page এ Like দিয়ে অ্যাক্টিভ থাকতে পারেন। আপনাদের সহযোগিতা আমাদেরকে অনুপ্রানিত করবে।

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার বিরুদ্ধে মামলা, নেতাকর্মীদের হত্যা ও গ্রেফতারকৃতদের নি:শর্ত মুক্তি দাবিতে বুধ-বৃহস্পতিবার রংপুর, রাজশাহী ও সিলেট বিভাগের চার জেলায় হরতাল ডেকেছে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোট।

রংপুর:  মিঠাপুকুর উপজেলা আমিরসহ তিনকর্মী নিখোঁজ হওয়ার প্রতিবাদে বুধবার ভোর ৬টা থেকে ৪৮ ঘণ্টা হরতাল ডেকেছে রংপুর মহানগর জামায়াত। মঙ্গলবার রাতে মহানগর জামায়াতের প্রচার ও অফিস সম্পাদক রবিউল ইসলাম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।
প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ১৪ জানুয়ারি মিঠাপুকুর উপজেলা জামায়াতের নেতা আলামিন, তার স্ত্রী বিউটি বেগম ও জামায়াতের নারী সদস্য মৌসুমি বেগমকে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা বাড়ি থেকে ধরে নিয়ে যায়। তারপর থেকে তাদের কোনো সন্ধান আজ পর্যন্ত পাওয়া যায়নি। এছাড়াও নেতাকর্মীদের গ্রেফতার, হয়রানি, তাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে এবং নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুর বিভাগে ৪৮ ঘণ্টার হরতাল আহ্বান করা হয়েছে।

রাজশাহী:  চাঁপাইনবাবগঞ্জ সিটি কলেজের শিবিরের সভাপতি আসাদুল্লাহ তুহিনকে র‌্যাব ধরে নিয়ে যাওয়ার পর হত্যা করেছে- এ অভিযোগ করে বুধবার সকাল থেকে ৪৮ ঘণ্টার হরতাল ডেকেছে রাজশাহী মহানগর ছাত্রশিবির।
রাজশাহী মহানগর ছাত্রশিবিরের প্রচার সম্পাদক আসাদুজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে হরতাল ঘোষণা কথা জানান।

সিলেট: বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে হুকুমের আসামি করে মামলা দায়ের করায় সিলেট বিভাগের চার জেলা সিলেট, সুনামগঞ্জ, হবিগঞ্জ ও মৌলভীবাজারে বৃহস্পতিবার সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে বিএনপি।
জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক এমরান আহমদ চৌধুরী ও মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আজমল বখত চৌধুরী হরতালের বিষয়টি নিশ্চিত করেন।