Sheersha Media

ব্রেকিং নিউজ

বিকাল ৫:১৫ ঢাকা, সোমবার  ১৯শে নভেম্বর ২০১৮ ইং

যৌনাঙ্গ কেটে দিল নিষ্ঠুর মাসি!

china-panisযৌনাঙ্গ কেটে দিল নিষ্ঠুর মাসি! ‘মায়ের চেয়ে মাসির দরদ বেশি’র প্রবাদটিই উল্টে গেল যেন। বোনের ছেলের প্রতি তিনি এতটাই ক্ষুব্ধ হলেন যে, ছুরি দিয়ে ছেলেটির যৌনাঙ্গ কেটে দিলেন। তারপর পালিয়ে গেলেন ।

মোবাইলে গেম খেলতে চেয়েছিল। আর এ জন্য মোবাইল চাইতে কিছু না বুঝেই বাথরুমে ঢুকে গিয়েছিল সে। এই সামান্য অপরাধে তিন বছরের ছোট্ট ছেলেটির ওপর রাগে অন্ধ হয়ে যায় তার মাসি। আর তখনই অঘটনটি ঘটিয়ে বসেন।

এই নৃশংস ঘটনাটি ঘটেছে মধ্য চীনের হেনান জেলায়। জু পান নামের ৩৭ বছর বয়সি ওই নারী তার বোনের বাড়িতে এসেছিলেন কিছুক্ষণের জন্য। এ সময় ৩ বছরের শিশুটিকে দেখাশোনার দায়িত্ব দিয়ে অল্প সময়ের জন্য ওর মা বাইরে গিয়েছিলেন।

সেই সময় বাথরুমে যান মাসি জু এবং সঙ্গে নিজের মোবাইল ফোনটিও নিয়ে যান। তখন কিছু না বুঝেই শিশুটি বাথরুমে ঢুকে গিয়ে তার মাসির কাছে মোবাইল ফোনটি গেম খেলার জন্য চায়। আর সেই অপরাধে রাগে বোনের ছেলে কিয়াঙয়ের যৌনাঙ্গ কেটে দেন মাসি। তারপর পালিয়ে যান।

ঘটনার পরই বাচ্চার কান্না শুনে বাড়িতে এসে শিশুটির মা দেখেন, সে রক্তের ওপর শুয়ে কাতরাচ্ছে। আর তার পাশে পড়ে রয়েছে ছুরি ও শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যাওয়া অঙ্গটি। কিছুক্ষণ পরেই জ্ঞান হারায় শিশুটি। বাচ্চাটির বাবা-মা তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যান। ডাক্তাররা অস্ত্রোপচারের পর বিচ্ছিন্ন হয়ে যাওয়া অঙ্গটি লাগাতে সক্ষম হয়।

হাসপাতালের চিকিৎসকরা জানান, আপাতত বিচ্ছিন্ন অঙ্গটি লাগানো সম্ভব হলেও পরবর্তী পর্যায়ে আরো চিকিৎসার প্রয়োজন আছে । শিশুটির ওপর তিনটি অস্ত্রোপচার করা হয়েছে, ধীরে ধীরে তার অবস্থা স্বাভাবিক হচ্ছে। তবে অভিযুক্ত সেই মাসিকে গ্রেফতার করেছে পুলিশ। তাকে এখন পাঁচ বছর জেল হেফাজতে কাটাতে হবে।

Like & share করে অন্যকে দেখার সুযোগ দিন