ব্রেকিং নিউজ

রাত ৩:১০ ঢাকা, শনিবার  ১৭ই নভেম্বর ২০১৮ ইং

যে কারনে সমালোচিত ৫ নায়িকা

সিনেমার জগতের চাইতে এদেশে ছোটপর্দার নায়িকারাই যেন বেশি আলোচিত। ছোট পর্দার অসংখ্য নায়িকা পরবর্তীতে বড় পর্দায় নিয়ে সুনাম কুড়িয়েছেন। আবার বড় পর্দার নায়িকারাও ছোট পর্দায় এসে প্রশংসিত হয়েছেন। তবে এত প্রশং সার ভিড়ে এমন কয়েকজন স্বনামধন্য নায়িকাও আছেন, প্রেম-ভালোবাসা ঘটিত সমালোচনার কারণে যাদের ক্যারিয়ার ডুবতে বসেছে। নিজ নিজ ক্ষেত্রে তাঁরা বিখ্যাত হলেও মিডিয়ায় বরাবরই বিতর্কিত হয়েছেন তাঁরা। তেমনই ৫ নায়িকাকে নিয়ে আজকের আয়োজন।সুবর্ণা মুস্তাফা
অনেক স্বপ্ন নিয়ে নিজের চেয়ে কম বয়সী বদরুল আনাম সৌদকে বিয়ে করেছিলেন সুবর্ণা মুস্তাফা। ইদানীং তাদের সেই সুখের সংসারে বেদনার ঝড় উঠেছে বলে খবরে প্রকাশ। এর আগে তিনি হুমায়ুন ফরীদির সংসার ছেড়ে বেশ কিছুদিন একাকী এসেছিলেন। সুবর্ণা বিয়োগে হুমায়ুন ফরীদি সেই যে অসুস্থ হলেন, সেই ধকল আর কাটিয়ে উঠতে পারেননি। শেষ পর্যন্ত সুবর্ণা শোকে তিনি পরপারেই চলে গেলেন। ফরীদিকে ছেড়ে আসার কারণে সুবর্ণাকে নিয়েও নিন্দার ঝড় উঠেছিল।

জয়া আহসান
মডেলিং থেকে অভিনয়ে এসে বেশ নাম কামিয়েছেন জয়া আহসান। ক্যারিয়ার শুরু থেকে একাধিক বিয়ে ও প্রেম করে আলোচিত। সর্বশেষ স্বামী ফয়সালের সঙ্গে ঘর করার সময় একাধিক প্রেম করেছেন বলেও বাজারে গুজব ছিল। এ কারণেই নাকি তার সংসার ভেঙ্গে গেছে। যদিও ফয়সালের ক্যান্সার ধরা পড়ার পর জয়াই তাকে ডিভোর্স দিয়েছেন বলে ফয়সালের ঘনিষ্ঠরা জানিয়েছেন। বর্তমানে জয়া একজন গায়কের সঙ্গে প্রেম করছেন বলে গুজব আছে। সে গায়ক সনাতন ধর্মাবলম্বী। তিনি বিবাহিত। তার দুটি কন্যা সন্তানও রয়েছে। তিনি একটি টিভি চ্যানেলে মার্কেটিংয়ে চাকরি করেন। জানা যায়, জয়ার সঙ্গে প্রেম করার সুবাদে সেই গায়ক জয়াকে নিয়েই একটি বাণিজ্যিক সিনেমা প্রযোজনা করছেন। জয়ার এমন কর্মকাণ্ডে তার ভক্তরা বেশ হতাশ। স্বভাবতই তাকে নিয়ে ভক্তদের মনে বিরূপ প্রভাব পড়েছে।

সুমাইয়া শিমু
এক সময় টিভি পর্দায় দাপিয়ে বেড়িয়েছেন সুমাইয়া শিমু। ক্যারিয়ারের শুরুতেই এক নাট্যকার ও পরিচালকের সঙ্গে প্রেম করে সমালোচিত হন। বিবাহিত সেই নাট্যকার-পরিচালকের সঙ্গে প্রেম করার পর শিমু অন্য একজন প্রতিষ্ঠিত নাট্য প্রযোজকের সঙ্গে সম্পর্কে জড়ান। সে প্রযোজক অমুসলিম হওয়া সত্ত্বেও তাদের বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু বুদ্ধিমতি শিমু সেখান থেকে সরে আসেন। বর্তমানে শিমু জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষকের সঙ্গে প্রেম করছেন। এসব কারণে মিডিয়া থেকেও ছিটকে পড়েছেন তিনি।

জাকিয়া বারি মম
লাক্স সুন্দরী জাকিয়া বারি মম। সুন্দর একটি ক্যারিয়ার গড়তে পারতেন। এখনও অবশ্য সেই চেষ্টা চালিয়ে যাচ্ছেন। কিন্তু তার চেষ্টায় বাধা হয়ে দাঁড়িয়েছে তার নেশাসক্তি। এ ছাড়াও বিতর্ক তার পিছে লেগেই আছে। ক্যারিয়ারের শুরুর আগেই জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষককে বিয়ে করেন। সে ঘটনা লুকিয়ে লাক্স সুন্দরী হন। পরে বিয়ে করেন পরিচালক এজাজ মুন্নাকে। সে সংসার টেকেনি। এখন তিনি পরিচালক শিহাব শাহীনের সঙ্গে প্রেম করছেন বলে জানিয়েছেন তার ঘনিষ্ঠরা। জানা যায়, শিহাব শাহীনের সঙ্গে সম্পর্ক থাকার পরও আরও একাধিক সম্পর্ক ধরে রেখেছেন মম। এর কারণ অবশ্য বাণিজ্যিক সিনেমায় অভিনয় করার বাসনা।

প্রভা
অভিনেত্রী প্রভার কাহিনী কে না জানে। মিডিয়ায় আসার পর থেকেই নানা বিতর্কে তিনি জড়াতেই থাকেন। এক পর্যায়ে প্রেম করে বিয়ে হয় অভিনেতা অপূর্বের সাথে। আগের প্রেমিক রাজীবকে ছেড়ে অপূর্বকে বিয়ে করে তিনি, কিন্তু তার পরপরই ইন্টারনেটের কল্যাণে বিশ্বব্যাপী বাংলাভাষীদের মধ্যে তার অশ্লীল ভিডিও ছড়িয়ে পড়ে। ছারাছারি হয়ে যায় অপূর্বের সাথে, বছর না ঘুরতেই আবারও বিয়ে করেন প্রভা। এবার স্বামীকে নিয়েই জড়িয়ে পড়তে শুরু করেন নানা বিতর্কিত কর্মকাণ্ডে।

Like & share করে অন্যকে দেখার সুযোগ দিন