ব্রেকিং নিউজ

রাত ১১:১৭ ঢাকা, সোমবার  ২৪শে সেপ্টেম্বর ২০১৮ ইং

মতিয়া চৌধুরী
কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, ফাইল ফটো

যুবসমাজকে রক্ষায় মাদকের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর যুদ্ধ

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুবসমাজকে রক্ষার জন্য, নতুন প্রজন্মকে বাঁচানোর জন্য মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন।

কৃষিমন্ত্রী আজ শনিবার দুপুরে তার নির্বাচনী এলাকা শেরপুরের নালিতাবাড়ী উপজেলার কাপাসিয়া শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয় মাঠে ঈদুল ফিতর উপলক্ষে দরিদ্র মানুষের মাঝে বিভিন্ন সামগ্রী বিতরণ উপলক্ষে আয়োজিত এক সমাবেশে এ কথা বলেন।

মতিয়া চৌধুরী বলেন, বঙ্গবন্ধু ১৯৭২ সালের ১০ জানুয়ারি সোহরাওয়ার্দী উদ্যানে তার বক্তব্যে জুয়াসহ সকল প্রকার মাদক দ্রব্য নিষিদ্ধ ঘোষণা করেছিলেন। কিন্তু জিয়াউর রহমান ক্ষমতায় গিয়ে সেদিন ৩৬০টি মদের লাইসেন্স দিয়েছিলেন। সেই থেকে আমাদের যুব সমাজ একদিকে মাদক ও অন্যদিকে জুয়া খেলাসহ নানা ধরনের নেশায় জড়িয়ে পড়ে।

তিনি বলেন, ২০১৪ সালের নির্বাচনে খালেদা জিয়ার নির্দেশে পাকিস্তানপন্থীরা যখন বাপের সামনে ছেলের শরীরে পেট্রোল ঢেলে পুড়িয়ে মেরেছে, সেদিন মানবাধিকারের কথা শোনা যায়নি।

সমাবেশে নালিতাবাড়ী উপজেলা চেয়ারম্যান মোখলেছুর রহমান রিপন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউল হোসেন মাষ্টার, সাধারণ সম্পাদক ফজলুল হকসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।  -বাসস