ব্রেকিং নিউজ

দুপুর ২:৪৮ ঢাকা, শুক্রবার  ১৭ই আগস্ট ২০১৮ ইং

ফাইল ফটো

যুদ্ধাপরাধীদের বাঁচাতে কোরআন পুড়িয়েছে, মসজিদে আগুন দিয়েছে বিএনপি

ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, যুদ্ধাপরাধীদের বাঁচানোর জন্য কোরআন পুড়িয়েছে, মসজিদে আগুন দিয়েছে বিএনপি। তিনি বলেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া যতই ষড়যন্ত্র করুন না কেন, তার স্বপ্ন বাস্তবায়িত হবে না।
তিনি বলেন, সাংবিধানিক পথে বর্তমান সরকার ক্ষমতায় এসেছে। সংবিধানের আইনের ব্যত্যয় সরকার ঘটাবে না। ২০১৯ সালে পরবর্তী সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।
মায়া আজ মঙ্গলবার বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ আয়োজিত আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিলে এ কথা বলেন। প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৬৯তম জন্মদিন উপলক্ষে এই আলোচনা সভার আয়োজন করা হয়।
সংগঠনের সভাপতি ফাতেমা জলিল সাথীর সভাপতিত্বে সভায় মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ফয়েজ উদ্দিন মিয়া, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা, সংগঠনের নেতা রোকন উদ্দিন পাঠান প্রমুখ বক্তব্য রাখেন।
মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেন, গণতন্ত্র ও উন্নয়নের ধারাকে নস্যাৎ করতে বিএনপি জামায়াতকে সাথে নিয়ে বিগত জাতীয় নির্বাচনের আগে-পরে জ্বালাও পোড়াও আন্দোলন করেছে। তারা কোরআন পুড়িয়েছে, মসজিদে আগুন দিয়েছে। এ আন্দোলন করেছে তারা যুদ্ধাপরাধীদের বাঁচানোর জন্য।
মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, এদেশের অগ্রগতি ও গণতন্ত্র নস্যাৎ করার জন্য দেশি-বিদেশিরা ষড়যন্ত্র করছে।

http://www.bssnews.net/bangla/newsDetails.php?cat=6&id=309479&date=2015-09-29