ব্রেকিং নিউজ

রাত ২:০৮ ঢাকা, বৃহস্পতিবার  ২০শে সেপ্টেম্বর ২০১৮ ইং

যানবাহন চলাচল ও আইন-শৃংখলা পরিস্থিতির উন্নতি হয়েছে: আইজিপি

Like & Share করে অন্যকে জানার সুযোগ দিতে পারেন। দ্রুত সংবাদ পেতে sheershamedia.com এর Page এ Like দিয়ে অ্যাক্টিভ থাকতে পারেন।

 

মহা-পুলিশ পরিদর্শক একেএম শহীদুল হক বলেছেন, বিএনপি’র নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের লাগাতার অবরোধ ও হরতাল চলাকালে সারাদেশে যানবাহন চলাচল ও আইন-শৃংখলা পরিস্থিতির সার্বিক উন্নতি হয়েছে। আইন-শৃংখলা পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। কিছুদিনের মধ্যে পরিস্থিতি আরো স্বাভাবিক হবে বলে তিনি আশা প্রকাশ করেন।
আইজিপি আজ শনিবার সন্ধায় রাজারবাগ পলিশ লাইন টেলিকম অডিটোরিয়ামে বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতি ও ঢাকা সড়ক পরিবহন সমিতির নেতৃবৃন্দের সঙ্গে এক মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের এ কথা বলেন।
সংসদ সদস্য আসলামুল হক, ঢাকা মহানগর পুলিশ কমিশনার আছাদুজ্জামান মিয়া, বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির মহাসচিব কে এনায়েত উল্লাহসহ পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।
অবরোধ ও হরতাল চলাকালে দেশের বিভিন্ন স্থানে নাশকতার সঙ্গে জড়িতদের চিহ্নিত ও গ্রেফতার করে আইনের আওতায় আনা হয়েছে বলে আইজিপি উল্লেখ করেন।
তিনি নাশকতার পথ ও সন্ত্রাসী কার্যক্রম পরিহার করার জন্য ২০ দলীয় জোটের নেতৃবৃন্দের প্রতি আহ্বান জানান।
আইজিপি বলেন, মতবিনিময় সভায় পরিবহন মালিক ও শ্রমিক নেতৃবৃন্দ যে কোন মূল্যে যানবাহন চলাচল অব্যাহত রাখার অঙ্গীকার করেছেন। তারা যানবাহন চলাচল স্বাভাবিক রাখতে নানা সমস্যা মোকাবেলার কথা পুলিশকে জানিয়েছেন। পুলিশ যানবাহন চলাচল অব্যাহত রাখতে যেকোন সহযোগিতা ও কার্যকর ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন।
জনগণের ভোগান্তি নিরসনের লক্ষ্যে রাত ৯ টার পর দূরপাল্লার যাত্রীবাহী বাস না চালানোর জন্য পরিবহন মালিকদের প্রতি আহ্বান জানালে তারা এতে রাজি হননি। তারা রাতে যাত্রীবাহী বাস চলাচল অব্যাহত রাখতে পুলিশের সহযোগিতা কামনা করেন।
এ সময় বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির মহাসচিব কে এনায়েত উল্লাহ, সন্ত্রাস ও নাশকতার কাছে মাথানত না করে যে কোন মূল্যে যানবাহন চলাচল অব্যাহত রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।
তিনি বলেন, উত্তরবঙ্গ ছাড়া দেশের প্রায় সকল লং রোডে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে। বাসস

http://www.bssnews.net/bangla/newsDetails.php?cat=6&id=271200&date=2015-02-07