Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ২:৪৬ ঢাকা, মঙ্গলবার  ১৩ই নভেম্বর ২০১৮ ইং

যশোরে ‘বন্দুকযুদ্ধে’ দুই জামায়াত কর্মী নিহত

Like & Share করে অন্যকে জানার সুযোগ দিতে পারেন। দ্রুত সংবাদ পেতে sheershamedia.com এর Page এ Like দিয়ে অ্যাক্টিভ থাকতে পারেন।

 

যশোরের মণিরামপুরে পুলিশের হাতে আটক হওয়ার প্রায় ১০ ঘন্টা পর কথিত ‘বন্দুকযুদ্ধে’ দুই জামায়াত কর্মী নিহত হয়েছেন। নিহতরা হলেন- মণিরামপুরের জয়পুর গুপেরহাট এলাকার বাসিন্দা আবু সাঈদ (৩৬) ও বজলুর রহমান (৩৮)।
বুধবার ভোরে উপজেলার বেগারিতলা এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।
পুলিশের দাবি, ‘বন্দুকযুদ্ধে’ মণিরামপুর থানার ৪ পুলিশ সদস্যও আহত হন। এছাড়া  ঘটনাস্থল থেকে ১টি ওয়ানশুটার গান, ২ রাউন্ড গুলি, ৯টি হাতবোমা ও ১২টি পেট্রোল বোমা উদ্ধার করা হয়েছে।
যশোর পুলিশ জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সন্ধ্যায় পুলিশ জয়পুর গ্রাম থেকে জামায়াত কর্মী আবু সাঈদ ও বজলুর রহমানকে আটক করে। আটকের পর পুলিশের জিজ্ঞাসাবাদে তারা নাশকতা পরিকল্পনার কথা স্বীকার করে। তাদের স্বীকারোক্তি অনুযায়ী বুধবার ভোরে মণিরামপুর উপজেলার বেগারিতলা এলাকায় অভিযান চালানো হয়। এ সময় আবু সাঈদ ও বজলুর রহমানের সহযোগীরা পুলিশের ওপর হামলা চালায়। পুলিশ আত্মরক্ষার্থে গুলি করলে দু’পক্ষের মধ্যে বন্দুকযুদ্ধ হয়। এই বন্দুকযুদ্ধের মধ্যে পড়ে আবু সাঈদ ও বজলুর রহমান নিহত হয়। পরে পুলিশ নিহত দু’জনের লাশ উদ্ধার করে মণিরামপুর থানায় নিয়ে যায়।
পুলিশের দাবি, ঘটনাস্থল থেকে ১টি ওয়ানশুটার গান, ২ রাউন্ড গুলি, ৯টি হাতবোমা ও ১২টি পেট্রোল বোমা উদ্ধার এবং ‘বন্দুকযুদ্ধের’ ঘটনায় মণিরামপুর থানার এসআই তাসনিম ও ৩ পুলিশ কনস্টেবল আহত হন।
পুলিশ আরো জানায়, নিহত দু’জনের বিরুদ্ধে জয়পুরে গ্রামে তান্ডব, অগ্নিসংযোগ মামলাসহ বিভিন্ন অভিযোগে অন্তত অর্ধডজন মামলা রয়েছে।

FOLLOW US: