ব্রেকিং নিউজ

সকাল ১১:৩০ ঢাকা, বুধবার  ২৬শে সেপ্টেম্বর ২০১৮ ইং

ফাইল ফটো

যশোরে পুলিশকে কুপিয়ে জখম-অস্ত্র লুট, ওসির অস্বীকার

যশোর-বেনাপোল রোডে মোবাইল টিমে ডিউটিরত অবস্থায় ঝিকরগাছা থানার এএসআই তৌহিদুল ইসলামকে (৪৫)  ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।

সোমবার দিবাগত রাত পৌনে তিনটার দিকে এ ঘটনা ঘটে। এসময় দুর্বৃত্তরা তার ম্যাগজিনসহ পিস্তল, নগদ টাকা এবং মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে ঝিকরগাছা থানার ওসি ঘটনাস্থল থেকে রক্তাক্ত অবস্থায় এএসআই তৌহিদুলকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি করেছেন।

হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক কাজল মল্লিক গণমাধ্যমকে জানান, পুলিশ তাকে জানিয়েছে, সন্ত্রাসীরা তৌহিদুলের পেটে ছুরি মারে। গুরুতর অবস্থায় তাকে সার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। ‘আন্তঃবিভাগের চিকিৎসক ওহেদুজ্জামান আজাদ এসে রোগীকে ব্যবস্থাপত্র দিয়েছেন।

ঝিকরগাছা থানার ওসি মোল্যা খবির আহমেদ এএসআই তৌহিদুলের আহত হওয়ার কথা স্বীকার করে গণমাধ্যমকে বলেন, এটি সন্ত্রাসী হামলা। এ ব্যাপারে ব্যবস্থা নেয়া হবে।

আহত তৌহিদুল গণমাধ্যমকে জানান, রাতে তিনি যশোর-বেনাপোল সড়কে মোবাইল টিম নিয়ে ডিউটিতে ছিলেন। হঠাৎ ৭-৮জনের একটি সন্ত্রাসী দল পেছন থেকে তার মাথায় রড দিয়ে বাড়ি মারে। এরপর তার অস্ত্র মোটরসাইকেল নিতে গেলে তিনি বাধা দেন। তখন সন্ত্রাসীরা তাকে ছুরিকাঘাত করে তার ম্যাগজিনসহ পিস্তল, নগদ টাকা এবং মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়।

তবে মঙ্গলবার সকালে ঝিকরগাছা থানা ওসি অস্বীকার করে মোল্যা খবির আহমেদ জানান, কিছুই খোয়া যায়নি।